গরম উড়িয়ে প্রাণ জুড়ানো বৃষ্টি

জুড়িয়ে গেল প্রাণ। গরম উড়িয়ে যেন ঝরল অমৃত ধারা। হুগলি, নদিয়া, হাওড়া দক্ষিণবঙ্গের প্রায় সব জেলায় বহুদিন পর ঝড় বৃষ্টি হল। গরমে নাভিশ্বাস উঠেছিল- একটাই প্রশ্ন কবে বৃষ্টি হবে? আজ দুপুরে ছিল হাঁসফাস গরম। হাওয়া অফিসের একটা ভবিষ্যতবাণী ছিল বৃষ্টি হতে পারে। বিকেল তিনটে থেকেই দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় শুরু হল ঝড় বৃষ্টি। আকাশ কালো করে নামল বৃষ্টি, অবস্থা এমন হয় দুপুর তিনটায় আলো জ্বালিয়ে গাড়ি চালাতে হয় হুগলির চন্দননগরে।

Updated By: May 9, 2017, 11:03 PM IST
গরম উড়িয়ে প্রাণ জুড়ানো বৃষ্টি

ওয়েব ডেস্ক: জুড়িয়ে গেল প্রাণ। গরম উড়িয়ে যেন ঝরল অমৃত ধারা। হুগলি, নদিয়া, হাওড়া দক্ষিণবঙ্গের প্রায় সব জেলায় বহুদিন পর ঝড় বৃষ্টি হল। গরমে নাভিশ্বাস উঠেছিল- একটাই প্রশ্ন কবে বৃষ্টি হবে? আজ দুপুরে ছিল হাঁসফাস গরম। হাওয়া অফিসের একটা ভবিষ্যতবাণী ছিল বৃষ্টি হতে পারে। বিকেল তিনটে থেকেই দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় শুরু হল ঝড় বৃষ্টি। আকাশ কালো করে নামল বৃষ্টি, অবস্থা এমন হয় দুপুর তিনটায় আলো জ্বালিয়ে গাড়ি চালাতে হয় হুগলির চন্দননগরে।

এদিকে, হুগলির চন্দনগরেই সাঁতার শিখতে গিয়ে তলিয়ে গেল দ্বাদশ শ্রেণির ছাত্র। পুলের চার ট্রেনারকে জেরা করছে পুলিস, পলাতক পুল মালিক। (আরও পড়ুন- ফের রাতের কলকাতায় আগুন, হাতিবাগান এবং খিদিরপুরে)

.