Dilip Ghosh: 'ফোন করে মন্দিরের চাবি আনতে হয়েছে', রামমন্দিরে দিলীপ ঘোষকে যেতে বাধা দেওয়ার অভিযোগ

Ram Mandir: পুজো দিয়ে আগত পূর্ণার্থীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন দিলীপ ঘোষ। আর সেখানেই তিনি অভিযোগ করেন, "ফোন করে মন্দিরের চাবি আনতে হয়েছে, পন্ডিতকে মন্দিরে আসতে মানা করে দেওয়া হয়েছে।"

Updated By: Jan 23, 2024, 01:19 PM IST
Dilip Ghosh: 'ফোন করে মন্দিরের চাবি আনতে হয়েছে', রামমন্দিরে দিলীপ ঘোষকে যেতে বাধা দেওয়ার অভিযোগ
ফাইল ছবি

চম্পক দত্ত: মেদিনীপুরের রাম মন্দিরে দিলীপ ঘোষকে যেতে বাধা দেওয়ার চেষ্টা হয় বলে অভিযোগ শাসকদলের ওপর। শুধু তাই নয়, দিলীপ ঘোষের ঢোকার আগে রাম মন্দিরের সামনে মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি সম্বলিত বড় বড় হোর্ডিং লাগিয়ে দেওয়া হয় পৌরসভার পক্ষ থেকে। যাকে 'দৃশ্য দূষণ' বলে কটাক্ষ করেন বিজেপি নেতা দিলীপ ঘোষ।

আরও পড়ুন, Hiran Chatterjee: রামের ছবি দেওয়া উত্তরীয় দিয়েই মাইক্রোফোন পরিষ্কার BJP বিধায়ক হিরণের!

অযোধ্যায় রাম মন্দিরের প্রাণ প্রতিষ্ঠা উপলক্ষে সোমবার মেদিনীপুর এবং খড়্গপুর দুই শহরে একাধিক কর্মসূচিতে হাজির হন মেদিনীপুর লোকসভার সাংসদ দিলীপ ঘোষ। দিনভর দুই শহরের নানা কর্মসূচি সেরে সন্ধ্যেতে তিনি পৌঁছান মেদিনীপুর শহরের গান্ধীঘাটে রামমন্দিরে। সেখানে পুজো দিয়ে আগত পূর্ণার্থীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন তিনি। আর সেখানেই তিনি অভিযোগ করেন, "ফোন করে মন্দিরের চাবি আনতে হয়েছে, পন্ডিতকে মন্দিরে আসতে মানা করে দেওয়া হয়েছে।"

বক্তব্য রাখার পর এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, "যাদের বাধা দেওয়া অভ্যাস, তারা চেষ্টা করছে। শুনলাম এই মন্দিরের চাবি প্রশাসন দিতে চাইনি আমাদের। শেষ অবধি চাবি জোগাড় হয়েছে।" পাশাপাশি তার সভাস্থলের পাশে মমতা অভিষেকের বড় বড় হোর্ডিং রাখা ইস্যুতে কটাক্ষ করে বলেন, "দৃশ্য দূষণ করার চেষ্টা হয়েছে।"

এ বিষয়ে মেদিনীপুর পৌরসভার পৌরপ্রধান সৌমেন খানকে প্রশ্ন করা হলে, তিনি মন্দিরে যেতে বাধা দেওয়ার অভিযোগ উড়িয়া দেন। তবে মমতা ও অভিষেকের ছবি রাখা ইস্যুতে বলেন, "বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই ধরনের কাজ করার অনুপ্রাণিত করেন। তাই তার ছবি আছে, থাকবে।" উল্লেখ্য, দিন কয়েক আগেই মেদিনীপুর পৌরসভার উদ্যোগে এই গান্ধী ঘাটে রাম মন্দিরের উদ্বোধন করা হয়েছিল।

আরও পড়ুন, Arabul Islam: "বাচ্চা ছেলে... পুঁতে দেব নওশাদকে", হুঁশিয়ারি আরাবুলের!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.