Ram Navami Murshidabad: রামনবমীর মিছিলে অশান্তি! অধীরকে গো-ব্যাক স্লোগান, মেজাজ হারিয়ে ধাক্কা...

Adhir Chowdhury: আহতদের নিয়ে আসা হলে হাসপাতালে যান অধীর চৌধুরী। প্রদেশ কংগ্রেস সভাপতিকে দেখে গো ব্যাক স্লোগান বিজেপির। হাসপাতালেই মেজাজ হারিয়ে ফেলেন অধীর চৌধুরী। ধাক্কা দেন বিজেপির বহরমপুর সাংগঠনিক জেলা সভাপতিকে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ডাকা হয়েছে তিন কোম্পানি বাহিনী। 

Updated By: Apr 18, 2024, 10:48 AM IST
Ram Navami Murshidabad: রামনবমীর মিছিলে অশান্তি! অধীরকে গো-ব্যাক স্লোগান, মেজাজ হারিয়ে ধাক্কা...
ফাইল ছবি

সোমা মাইতি: রামনবমীর মিছিলকে কেন্দ্র করে অশান্তি। মুর্শিদাবাদের রেজিনগরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ। এলাকায় বোমাবাজি এবং দোকান ভাঙচুর।কাঁদানে গ্যাসের সেল ফাটায় পুলিস। আহত বেশ কয়েকজন পুলিস কর্মীও। আহতদের নিয়ে আসা হলে হাসপাতালে যান অধীর চৌধুরী। প্রদেশ কংগ্রেস সভাপতিকে দেখে গো ব্যাক স্লোগান বিজেপির। হাসপাতালেই মেজাজ হারিয়ে ফেলেন অধীর চৌধুরী। ধাক্কা দেন বিজেপির বহরমপুর সাংগঠনিক জেলা সভাপতিকে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ডাকা হয়েছে তিন কোম্পানি বাহিনী। ঘটনাস্থল পরিদর্শনে জেলা পুলিস সুপার ও জেলাশাসক। 

আরও পড়ুন, Bengal Weather: তীব্র তাপপ্রবাহের সতর্কতা, ভয়ঙ্কর গরমে পুড়তে চলেছে দক্ষিণবঙ্গের একাধিক জেলা

রামনবমীর মিছিলকে কেন্দ্র করে অশান্তির খবর ঘটনা ঘটল রেজিনগর থানার শক্তিপুর এলাকায় রামনবমীর মিছিল চলাকালীন দুষ্কৃতী হামলার অভিযোগ উঠেছে। দু-পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। জখম হয়েছেন ১২ জন। এলাকায় বোমাবাজি এবং দোকান ভাঙচুরের অভিযোগ উঠেছে ।পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য পুলিস কাঁদানে গ্যাসের সেল ফাটায়। আহত হয়েছেন কয়েকজন পুলিসকর্মীও। মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতালে আহতদের নিয়ে আসা হলে তাদের দেখতে আসেন অধীর চৌধুরী।

অধীর চৌধুরী হাসপাতালে এসে পৌঁছলে তাকে দেখে বিজেপির কর্মী সমর্থকরা গো ব্যাক স্লোগান দেন। অধীর চৌধুরীও মেজাজ হারিয়ে ফেলেন। ধাক্কা দেন বিজেপির বহরমপুর সাংগঠনিক জেলা সভাপতি শাখারব সরকারকে। পাল্টা মুর্শিদাবাদ জেলা পরিষদের প্রাক্তন সভাধিপতি শিলাদিত্য হালদার বিজেপি কর্মী সমর্থকদের মারধর করেন বলে অভিযোগ। পরিস্থিতি রীতিমতো উত্তপ্ত হয়ে ওঠে।

হাসপাতালে নিরাপত্তাররক্ষীরা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। অন্যদিকে, শক্তিপুর এলাকায় শান্তি-শৃঙ্খলা পরিস্থিতি যেন নতুন করে অবনতি না ঘটে সে কারণে তিন কোম্পানি আধা সামরিক বাহিনী পাঠানো হয়েছে। জেলা পুলিস সুপার ও জেলা শাসক দুজনেই ঘটনাস্থল পরিদর্শনে গিয়েছেন। এলাকায় বিশাল পুলিসবাহিনী তল্লাশি অভিযান চালাচ্ছেন। ইতিমধ্যেই বেশ কয়েকজনকে আটক করা হয়েছে।

শক্তিপুর এর ঘটনায় দুজনকে পুলিস গ্রেফতার করেছে। শক্তিপুর থানার ওসি-সহ তিনজন পুলিস কর্মী আহত হয়েছেন। শক্তিপুর জুড়ে ১৪৪ ধারা। এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য দু-কম্পানি সেন্ট্রাল ফোর্স মোতায়েন করা হয়েছে।

আরও পড়ুন, Bengal News LIVE Update: শুরু লোকসভা ভোটের কাউন্টডাউন, রাত পোহালেই প্রথম দফায় তিন কেন্দ্রে ভোট

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.