আসানসোলে BJP নেতাকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

কলকাতা (kolkata) থেকে আসানসোলে নিজের বাড়িতে ফিরছিলেন বিজেপির রাজ্য কমিটির সদস্য কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়। 

Updated By: Jan 4, 2021, 09:19 AM IST
আসানসোলে BJP নেতাকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: আসানসোলের (Asansol) বিজেপি (BJP) নেতা কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়কে লক্ষ্য করে চলল গুলি। যদিও অল্পের জন্য রক্ষা পেয়েছেন তিনি। আসানসোল-দুর্গাপুর পুলিস কমিশনারেটের হীরাপুর থানার অন্তর্গত ডলি লজ এলাকার ঘটনা। জানা গিয়েছে, কলকাতা (kolkata) থেকে আসানসোলে নিজের বাড়িতে ফিরছিলেন বিজেপির রাজ্য কমিটির সদস্য কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়। তিনি গাড়ি থেকে নামার মুহূর্তেই হামলা হয় বলে অভিযোগ। 

বিজেপি নেতার দাবি, গাড়িটি বাড়ির বাইরে রেখে গেট খুলতে যান তাঁর চালক। সেইসময় হঠাত্‍ বাইকে করে দু-তিন জন যুবক এসে এলোপাথারি গুলি চালাতে শুরু করে। গাড়ির ভিতরেই লুকিয়ে কোনওমতে নিজেকে বাঁচান বলেই দাবি কৃষ্ণেন্দুর। অভিযোগ, এই ঘটনার পর জোর করে গাড়ির দরজা খোলারও চেষ্টা হয়। প্রাণে বাঁচতে এরই মধ্যে লাগাতার গাড়ির হর্ন বাজাতে থাকেন কৃষ্ণেন্দু। বাড়ির ভিতর থেকেও লোকজন চিত্‍কার শুরু করেন। এরপরই দুষ্কৃতীরা পালিয়ে যায় বলে জানিয়েছেন আক্রান্ত বিজেপি নেতা। 

আরও পড়ুয়া: ফের হাত কাটা গেল, কালনায় এবার হামলার মুখে TMC কর্মী

সিসিটিভি ফুটেজ থেকেও স্পষ্ট, গুলি চালাতে চালাতেই পালিয়ে যায় হামলাকারীরা। ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার হয়নি। ঘটনায় সরাসরি তৃণমূলের দিকেই অভিযোগের আঙুল তুলেছে বিজেপি।  

এ প্রসঙ্গে BJPর রাজ্যসভাপতি দিলীপ ঘোষের মন্তব্য, 'শিল্পাঞ্চলে মাফিয়া রাজ চলছে। আসানসোলের কৃষ্ণেন্দু মুখোপাধ্যায় তৃণমূল থেকে বিজেপিতে আসায় তৃণমূলের শক্তি কমেছে। তাই হামলা চালিয়ে ভয় দেখানোর চেষ্টা করা হচ্ছে।'

.