ফের হাত কাটা গেল, কালনায় এবার হামলার মুখে TMC কর্মী

অভিযোগের তির বিজেপির দিকে।

Updated By: Jan 3, 2021, 11:22 PM IST
ফের হাত কাটা গেল, কালনায় এবার হামলার মুখে TMC কর্মী

নিজস্ব প্রতিবেদন: রাজনৈতিক রেষারেষির কারণে ফের হাত কাটা গেল! নদিয়ার চাকদহের ঘটনার পুনরাবৃত্তি ঘটল বর্ধমানের কালনায়। এবার আক্রান্ত হলেন এক তৃণমূল সমর্থক। একজন প্রতিবন্ধী-সহ আহত আরও তিনজন। হামলার অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে কালনার সাতগাছিয়া গ্রাম পঞ্চায়েত এলাকায়। অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।

আরও পড়ুন: সীমান্ত পারাপার করতে গিয়ে পাকড়াও, ৭ বাংলাদেশিকে BGB-র হাতে তুলে দিল BSF

জানা গিয়েছে, আক্রান্ত তৃণমূল কর্মীর নাম দেবাশিষ ঘরামী। বাড়ি, সাতগাছিয়া গ্রাম পঞ্চায়েতের দিঘির পশ্চিম পার এলাকার। এলাকায় দুই বালকের মধ্যে ঝগড়াকে কেন্দ্র করে দেবাশিষের বাড়িতে হামলা চালায় স্থানীয় বিজেপি কর্মী-সমর্থকরা। অভিযোগ তেমনই। আক্রান্তের দাবি, হামলার কারণ জানতে চাইলে তাঁর হাতে ধারালো অস্ত্রের কোপ মারা হয়। আহত হন আরও তিনজন। রক্তাক্ত অবস্থায় তাঁদের উদ্ধার করে নিয়ে যাওয়া কালনা মহকুমা সুপার স্পেশালিটি হাসপাতালে। সেখানেই চিকিৎসা চলছে আহতদের। স্থানীয় বিজেপি নেতৃত্বের অবশ্য দাবি, এই ঘটনার সঙ্গ তাদের কোনও সম্পর্ক নেই।  মিথ্যা অভিযোগ করা হচ্ছে। তদন্তে নেমেছে পুলিশ।

আরও পড়ুন: BJP কর্মীদের উপর হামলার অভিযোগ, Suvendu-র সভা শেষে রণক্ষেত্র কাঁথি

উল্লেখ্য,  নদিয়ার চাকদহে শনিবার রাতে আক্রান্ত হন বিজেপির বুথ সভাপতি। বেধড়ক মারধরের পর তাঁর হাত কেটে নেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। গুরুতর আহত ওই ব্যক্তি ভর্তি হাসপাতালে। দোষীদের শাস্তির দাবিতে পথ অবরোধ করে বিক্ষোভ বিজেপি কর্মী-সমর্থকদের। অহেতুক রাজনীতি করা হচ্ছে, পাল্টা দাবি তৃণমূলের।