বেপরোয়া গতিতে কাজ করেনি ব্রেক, সল্টলেকে পার্কের গেট ভেঙে খালে গাড়ি

হোলির দিন বেপরোয়া গতির জের,পার্কের গেট ভেঙে গাড়ি পরে গেল নয়নজুলিতে। ঘটনাটি সল্টলেকের ডাবল এফ ব্লকের। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দুপুর ১২ টার কিছু পরে হঠাৎই একটি গাড়ি তীব্র গতিতে ছুটে আসে। রাস্তা পার করে ফুটে উঠে পরে গাড়িটি। উপস্থিত বাসিন্দারা চিৎকার করলেও গাড়ি থামেনি।

Updated By: Mar 10, 2020, 03:06 PM IST
 বেপরোয়া গতিতে কাজ করেনি ব্রেক, সল্টলেকে পার্কের গেট ভেঙে খালে গাড়ি

নিজস্ব প্রতিবেদন: হোলির দিন বেপরোয়া গতির জের,পার্কের গেট ভেঙে গাড়ি পরে গেল নয়নজুলিতে। ঘটনাটি সল্টলেকের ডাবল এফ ব্লকের। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দুপুর ১২ টার কিছু পরে হঠাৎই একটি গাড়ি তীব্র গতিতে ছুটে আসে। রাস্তা পার করে ফুটে উঠে পরে গাড়িটি। উপস্থিত বাসিন্দারা চিৎকার করলেও গাড়ি থামেনি।

এরপর খালের পাশের পার্কের গেট ভেঙে গাড়িটি কার্যত লাফিয়ে পরে খালের জলে। পার্কে সে সসময় মোবাইলে গেম খেলছিল বিজয় বিশ্বাস নামে এক কিশোর। সেই ভিতরে চালককে উদ্ধার করে। তার বয়ানেই জানা গিয়েছে গাড়ি থেকে বেড়িয়েই প্রথমে এলাকা ছেড়ে চলে যায় চালক। পরে ফের ঘটনাস্থলে আসেন ওই গাড়ির চালক বছর পঞ্চান্নের গৌতম বড়াল৷ 

তিনি জানান, হঠাৎই তার গাড়ির ব্রেক ফেল করে। কোনমতেই তিনি গাড়ি নিয়ন্ত্রণ করতে না পারায় এই দুর্ঘটনা ঘটেছে। যদিও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গাড়ি তিব্র গতিতে ছুটে আসছিল। অন্যদিকে আরও এক প্রত্যক্ষদর্শী বলেন চালক মদ্যপান করেননি তা বোঝা গিয়েছিল। পুলিস জানিয়েছে তারপরেও এত বড় দুর্ঘটনা আসলে আত্মহত্যার চেষ্টা কিনা সেটা খতিয়ে দেখতে হবে। ঘটনাস্থলে আসেন বিধায়ক সুজিত বসু। তিনি জানিয়েছেন উদ্ধারকারী কিশোরকে পুরস্কৃত করা হবে।

Tags:
.