কুকথায় ট্যাগ লাইন অনুব্রত মণ্ডল : শতাব্দী

কুকথার ট্যাগ লাইন হয়ে উঠেছেন অনুব্রত মণ্ডল। এটাই এখন ওনার ব্র্যান্ড।

Updated By: Nov 2, 2018, 01:24 PM IST
কুকথায় ট্যাগ লাইন অনুব্রত মণ্ডল : শতাব্দী

নিজস্ব প্রতিবেদন : অনুব্রত-শতাব্দী দ্বন্দ্বে এবার যোগ হল নয়া মাত্রা। প্রকাশ্যে অনুব্রত মণ্ডলকে কুকথার 'ব্র্যান্ড, ট্যাগ লাইন' বলে উল্লেখ করলেন শতাব্দী রায়। একদিকে জেলার সাংসদ, অন্যদিকে জেলা সভাপতির এই দ্বৈরথের জেরে জেলায় নতুন করে অস্বস্তি বাড়ল শাসকদল শিবিরের।

বৃহস্পতিবার সন্ধ্যায় রামপুরহাটে একটি অনুষ্ঠানে যোগ দিতে যান বীরভূম জেলার সাংসদ শতাব্দী রায়। রামপুরহাটের হাইস্কুল মাঠে কালীপুজোর উদ্বোধন করেন তিনি। সেখানেই অনুব্রত মণ্ডল সম্পর্কে বিতর্কিত মন্তব্য করে বসেন সাংসদ। দুয়ের দ্বন্দ্বে যা নতুন করে ঘৃতাহুতি দেয়।

আরও পড়ুন, 'পাঁচশো টাকা চাঁদা চাই', না মিলতেই আক্রান্ত ট্রাক চালক, ধুন্ধুমার বর্ধমানে

পুজো উদ্বোধনের পর বেরিয়ে আসার সময় শতাব্দী রায়কে রাজনৈতিক নেতাদের 'কুকথা' নিয়ে প্রশ্ন করেন সাংবাদিকরা। যার জবাবে শাসকদলের বীরভূমের সাংসদ স্পষ্ট ভাষায় বলেন, রাজনৈতিক নেতাদের কথা বলার ক্ষেত্রে সব সময়ই মার্জিত হওয়া প্রয়োজন। ভাষা ব্যবহারে সংযত হওয়া প্রয়োজন। কিন্তু অনেকক্ষেত্রেই সেটা হচ্ছে না।

এরপরই তিনি রাজনৈতিক নেতাদের কুকথা প্রসঙ্গে সরাসরি কটাক্ষ করেন তৃণমূলেরই বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে। বলেন, কুকথার ট্যাগ লাইন হয়ে উঠেছেন অনুব্রত মণ্ডল। এটাই এখন ওনার ব্র্যান্ড। উনি স্টার হয়ে উঠেছেন। আর সংবাদমাধ্যমও তাই দেখিয়ে মুনাফা লুটছে।

আরও পড়ুন, বাঙালি খুনের দায় অস্বীকার করল উলফা আই, শোকপ্রকাশ সেরাজ্যের মুখ্যমন্ত্রীর

যদিও এরপর অবশ্য শতাব্দী রায় দাবি করেন, অনুব্রত মণ্ডলের অনেক ভালো দিক রয়েছে। কিন্তু সেসব তত প্রচারের আলোয় আসেনি। তবে শতাব্দী রায় খুল্লামখুল্লা দলের জেলা সভাপতির সম্পর্কে এহেন মন্তব্য করলেও এখন পর্যন্ত এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া জানা যায়নি অনুব্রত মণ্ডলের কাছ থেকে।

.