Chapra: কর্মী নিয়োগে 'দুর্নীতি', কৃষি উন্নয়ন সমবায় সমিতিতে তালা ঝোলাল এলাকাবাসী

অভিযোগ চাপড়া ব্লক তৃণমূল কংগ্রেস সংখ্যালঘু সেলের সভাপতি আব্দুল লতিফ শেখের বিরুদ্ধে। তিনি প্রভাব খাটিয়ে নিজের আত্মীয়কে ওই সমবায় সমিতির কর্মী পদে নিয়োগ করেছেন বলে অভিযোগ।

Updated By: May 16, 2022, 08:34 PM IST
Chapra: কর্মী নিয়োগে 'দুর্নীতি', কৃষি উন্নয়ন সমবায় সমিতিতে তালা ঝোলাল এলাকাবাসী

নিজস্ব প্রতিবেদন: কৃষি উন্নয়ন সমবায় সমিতির কর্মী নিয়োগে দুর্নীতির অভিযোগ। অফিসে তালা ঝুলিয়ে দিলেন এলাকাবাসী। ঘটনাটি ঘটেছে নদিয়ার চাপড়া থানার পুকুরিয়া তিলকপুর এলাকায়। ঘটনাস্থলে যায় চাপড়া থানার পুলিশ।

অভিযোগ চাপড়া ব্লক তৃণমূল কংগ্রেস সংখ্যালঘু সেলের সভাপতি আব্দুল লতিফ শেখের বিরুদ্ধে। তিনি প্রভাব খাটিয়ে নিজের আত্মীয়কে ওই সমবায় সমিতির কর্মী পদে নিয়োগ করেছে বলে অভিযোগ। তার ভাই আব্দুল সালাম শেখ, আবার ওই সমবায়ের সম্পাদক। আরও অভিযোগ, নিয়োগে বেনিয়ম নিয়ে সমিতির চারজন সদস্য প্রতিবাদ করলেও, তাঁদের কথায় কর্ণপাত করা হয়নি। মোটা অঙ্কের টাকার বিনিময়ে দু'জনকে সমবায়ে নিয়োগ করা হয়েছে। এলাকার মানুষের অভিযোগ, রাতের অন্ধকারে টাকার বিনিময়ে সংখ্যালঘু সেলের সভাপতি নিজের ভাই ও নিজের এক আত্মীয়কে চাকরিতে নিয়োগ করেছে। 

এই ঘটনা শোনার পরেই এলাকার মানুষ ক্ষোভে ফেটে পড়েন। সমবায় সমিতিতে তালা লাগিয়ে দেন তাঁরা। এরপর ঘটনাস্থলে যায় চাপড়া থানার পুলিস।  সভাপতিকে সমবায়ে গিয়ে সাধারণ মানুষ জানতে চাইলে, তিনি কোনও উত্তর না দিয়ে চলে যান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.