Malda Bus Accident: মালদহে রাস্তার পাশে উল্টে গেল ছাত্রবোঝাই স্কুলবাস, আহত বহু

আহতদের মালদহ মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে

Updated By: Jul 2, 2022, 04:16 PM IST
Malda Bus Accident: মালদহে রাস্তার পাশে উল্টে গেল ছাত্রবোঝাই স্কুলবাস, আহত বহু

রণজয় সিংহ: মালদহের ইংরেজবাজারের লক্ষ্মীপুরে রাস্তার পাশে উল্টে গেল কেন্দ্রীয় বিদ্যালয়ের পড়ুয়া বোঝাই একটি বাস। ওই ঘটনায় এখনও পর্যন্ত ১৫ জন আহত হয়েছে বলে খবর। আহতদের মালদহ মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ৫ জনের আঘাত গুরুতর। বাসে ৭১ জন পড়ুয়া ছিল বলে জানা যাচ্ছে। 

অন্যান্য দিনের মতোই শনিবার স্কুল ছুটির পর বাসটি পড়ুয়াদের বাড়ি পৌছে দিতে যাচ্ছিল। স্কুল থেকে বেরিয়ে মানিকচকে রাজ্য সড়কের পাশেই বাসটি উল্টে যায়। সঙ্গে সঙ্গে উদ্ধারকার্যে নেমে পড়েন স্থানীয়রা। তারাই আহতদের হাসপাতালে পাঠান। পরে ঘটনাস্থলে এসে পৌঁছায় পুলিস। পুলিস সূত্রে খবর, মালদহ-মানিকচক রাজ্য সড়কে হঠাত্ই বাসের সামনে এসে পড়ে ২টি শিশু। তাদের বাঁচাতেই ব্রেক কষেন বাসচালক। তাতেই উল্টে যায় বাসটি।

স্কুলের তরফ থেকে বলা হয়েছে, গত ৮ বছর ধরে বাসটি পড়ুয়াদের নিয়ে যাচ্ছে। এটি রেলের বাস। রেলকর্মীদের সন্তানদের স্কুলে নিয়ে আসে বাসটি। বাসটটির কোনও যান্ত্রিক ত্রুটি ছিল কিনা তা স্কুলের দায়িত্ব নয়। তা রেলের দেখার কথা। 

এক প্রত্যক্ষদর্শী বলেন, ঘর থেকে বেরিয়ে দেখছি বাসটা উল্টে যাচ্ছে। সঙ্গে সঙ্গে আমরা জনা চারেক ছুটে আসি। দেখি বাসের মধ্যে সবাই ছটফট করছে। কাকে বের করব বুঝতে পারছিলাম না। শেষপর্যন্ত আরও অনেক লোক চলে এল। সবাই মিলে এসে একে সবাইকে বের করলাম। যারা বেশি আহত হয়েছে তাদের আগে টোটো চাপিয়ে হাসপাতালে পাঠিয়ে দিয়েছি।

আরও পড়ুন-Mamata Banerjee: দ্রৌপদী মুর্মুর জেতার সম্ভাবনা বেশি, আগে জানালে ভেবে দেখতাম: মমতা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.