খুল্লমখুল্লা দুষ্কৃতী তাণ্ডব শ্রীরামপুরে, এখনও আতঙ্কের রেশ কাটেনি

ঘরে ঢুকে ব্যবসায়ীকে গুলি করল দুষ্কৃতীরা। মেয়ের সামনেই মাটিতে ফেলে এলোপাথারি গুলি বাবাকে। খুল্লমখুল্লা দুষ্কৃতী তাণ্ডব  হুগলির শ্রীরামপুরে। এখনও আতঙ্কের রেশ কাটেনি। ভোররাতে নিজের বাড়িতেই সন্ত্রাস দেখেছে মেয়েটি। বিবিরবেড় এলাকায় ব্যবসায়ী অজয় রায় ভৌমিকের বাড়িতে একদল দুষ্কৃতী ঢোকে পুলিস পরিচয়ে। স্ত্রী ও মেয়েকে ঘর থেকে বের করে দিয়ে প্রথমে বোমা মারা হয়। তারপর এলোপাথারি গুলি। শ্রীরামপুরে যা ঘটেছে, গতমাসে তাই ঘটেছিল হুগলিতে।কানাগড়ে পুলিস পরিচয় দিয়ে একইভাবে এক যুবকের বাড়িতে হামলা চালায় দুষ্কৃতীরা। স্ত্রী ও মেয়ের মাথায় বন্দুক ঠেকিয়ে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করা হয় ওই ব্যক্তিকে।

Updated By: Apr 30, 2017, 09:01 PM IST
খুল্লমখুল্লা দুষ্কৃতী তাণ্ডব শ্রীরামপুরে, এখনও আতঙ্কের রেশ কাটেনি

ওয়েব ডেস্ক: ঘরে ঢুকে ব্যবসায়ীকে গুলি করল দুষ্কৃতীরা। মেয়ের সামনেই মাটিতে ফেলে এলোপাথারি গুলি বাবাকে। খুল্লমখুল্লা দুষ্কৃতী তাণ্ডব  হুগলির শ্রীরামপুরে। এখনও আতঙ্কের রেশ কাটেনি। ভোররাতে নিজের বাড়িতেই সন্ত্রাস দেখেছে মেয়েটি। বিবিরবেড় এলাকায় ব্যবসায়ী অজয় রায় ভৌমিকের বাড়িতে একদল দুষ্কৃতী ঢোকে পুলিস পরিচয়ে। স্ত্রী ও মেয়েকে ঘর থেকে বের করে দিয়ে প্রথমে বোমা মারা হয়। তারপর এলোপাথারি গুলি। শ্রীরামপুরে যা ঘটেছে, গতমাসে তাই ঘটেছিল হুগলিতে।কানাগড়ে পুলিস পরিচয় দিয়ে একইভাবে এক যুবকের বাড়িতে হামলা চালায় দুষ্কৃতীরা। স্ত্রী ও মেয়ের মাথায় বন্দুক ঠেকিয়ে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করা হয় ওই ব্যক্তিকে।

আরও পড়ুন পুলিস পরিচয় দিয়ে বাড়িতে ঢুকে ব্যবসায়ীকে গুলি শ্রীরামপুরে

এরপর শ্রীরামপুরের ঘটনা প্রায় অ্যাকশন রিপ্লে। দুষ্কৃতীরা চলে যাওয়ার পরেও বেশ কিছুক্ষণ আতঙ্কে ছিলেন এলাকাবাসী। তারপর রক্তাক্ত ব্যবসায়ীকে উদ্ধার করে কলকাতার বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। কেন হামলা চালানো হল?

আরও পড়ুন  রেলপথ ঐতিহ্য নাকি যন্ত্রণা? এই প্রশ্নই ঘুরে ফিরে আসছে আলিপুরদুয়ারে

.