আজব কাণ্ড! ATM মেশিন থেকে আপনা হতেই 'বেরিয়ে আসছে' কড়কড়ে ২০০০ টাকার নোট

মোট ১০ হাজার টাকার নোট উদ্ধার হয় এটিএম মেশিনের বাইরে!

Updated By: Jan 24, 2020, 08:43 PM IST
আজব কাণ্ড! ATM মেশিন থেকে আপনা হতেই 'বেরিয়ে আসছে' কড়কড়ে ২০০০ টাকার নোট

নিজস্ব প্রতিবেদন : কেউ কোত্থাও নেই! এদিকে এটিএম মেশিন থেকে আপনা হতেই 'বেরিয়ে আসছে' কড়কড়ে ২০০০ টাকার নোট! টাকা তুলতে এসে এমনই আজব ঘটনার সাক্ষী হলেন এক তরুণী। ঘটনাটি ঘটেছে সল্টলেকের এসি ব্লকে। এই ঘটনায় বিধাননগর উত্তর থানায় ফোন করেন তরুণী। তারপর পুলিস এসে উদ্ধার করে টাকা।

জানা গিয়েছে, সল্টলেকের এসি ব্লকে কানাড়া ব্যাঙ্কের একটি এটিএম কাউন্টার রয়েছে। সেখানেই টাকা তুলতে এসেছিলেন ওই তরুণী। এসে দেখেন এই কাণ্ড! পুলিশ সূত্রে খবর, এদৃশ্য দেখে বিধাননগর উত্তর থানায় ফোন করেন ওই তরুণী। ফোনে তিনি জানান, কানাড়া ব্যাঙ্কের ওই এটিএম কাউন্টারে টাকা তুলতে এসেছিলেন তিনি। এসে দেখতে পান, মেশিন থেকে আপনাআপনি 'বেরিয়ে আসছে' বেশ কয়েকটি কড়কড়ে ২০০০ টাকার নোট!

ফোন পেয়েই আর দেরি করেনি পুলিস। তড়িঘড়ি পুলিস পৌঁছয় ওই এটিএম কাউন্টারে। দেখেন, সত্যিই তাই! পুলিস গিয়ে উদ্ধার করে ২০০০ টাকার নোটগুলি। দেখা যায়, মোট ১০ হাজার টাকার নোট রয়েছে সেখানে। নোটগুলি উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিস। গোটা ঘটনায় শুরু হয়েছে তদন্ত।

আরও পড়ুন, মাটি হবে প্রেম, বৃষ্টি ভাসাবে সরস্বতী পুজো? পূর্বাভাসে অশনিসংকেত

আরও পড়ুন, বারণ সত্ত্বেও নাচানাচি, মৃত্যু অসুস্থ সদ্যোজাতের! গ্রেফতার ৩ বৃহন্নলা

পুলিস জানিয়েছে, এই ঘটনায় যোগাযোগ ব্যাঙ্ক কর্তৃপক্ষের সঙ্গে করা হচ্ছে। খতিয়ে দেখা হবে CCTV ফুটেজও। ওই তরুণী এটিএম-এ টাকা তুলতে আসার আগে আর কেউ টাকা তুলতে এসেছিল কিনা, ফুটেজে খতিয়ে দেখা হবে সেটি। পাশাপাশি, মেশিনের কোনও সমস্যার জেরে এঘটনা কিনা, তাও খতিয়ে দেখা হবে।

.