বালির ঢিপিতে পা দিতেই বেরিয়ে এলেন নিখোঁজ ব্যক্তি!

নদীর পাড়ের এক কোণায় ছিল বালির ঢিপি। কৌতুহলবশতই বালির ঢিপি পা দিয়েছিলেন। তাতেই বেরিয়ে এল হাড়। আরেকটু বালি সরাতেই বেরিয়ে এল নরকঙ্কাল। ঘটনাটি ঘটেছে  বাগডোগরার গয়াগঙ্গা চাবাগানের চার্চ মোড় এলাকায়।

Updated By: Mar 23, 2018, 10:31 PM IST
বালির ঢিপিতে পা দিতেই বেরিয়ে এলেন নিখোঁজ ব্যক্তি!

নিজস্ব প্রতিবেদন: নদীর পাড়ের এক কোণায় ছিল বালির ঢিপি। কৌতুহলবশতই বালির ঢিপি পা দিয়েছিলেন। তাতেই বেরিয়ে এল হাড়। আরেকটু বালি সরাতেই বেরিয়ে এল নরকঙ্কাল। ঘটনাটি ঘটেছে  বাগডোগরার গয়াগঙ্গা চাবাগানের চার্চ মোড় এলাকায়।

কাশ্মিরি ওরাও নামে স্থানীয় এক বাসিন্দা নদীর ধারে গিয়েছিলেন। তিনিই প্রথম দেখতে পান একটি হাড়। কৌতুহলবশত তিনি বালি সরাতেই মানব কঙ্কাল বেরিয়ে আশে।  খবর দেওয়া হয় বাগডোগরা থানায়। পুলিস গিয়ে বালি সরিয়ে নরকঙ্কাল উদ্ধার করে।

তবে  রহস্য আরও ঘনীভূত হয়, যখন মানব কঙ্কালের পাশ থেকে উদ্ধার হয় আধার কার্ড, ঘড়ি।  যে আধার কার্ডটি উদ্ধার হয়েছে, তাতে কুমার ভট্টাচার্যের নাম লেখা রয়েছে। ঠিকানা, মাটিগাড়া তুম্বা জোত এলাকার।  এই আধারকার্ড যে ব্যক্তির নাম লেখা রয়েছে, এটি তারই কঙ্কাল কিনা, তা খতিয়ে দেখছে পুলিস।

তদন্তে জানা গিয়েছে, এক বছর ধরে নিখোঁজ ছিলেন ওই ব্যক্তি।  তাই এই কঙ্কাল তাঁরই হতে পারে বলে মনে করছে পুলিস। কীভাবে তাঁকে খুন করা হয়েছে, এই ঘটনায় কে জড়িত,তাও দেখা হচ্ছে।

.