Canning Shootout: বিবাহ বর্হিভূত সম্পর্কের জেরে টার্গেট মহিলা, গুলি চলল ক্যানিংয়ে

দীর্ঘদিন ধরে ময়নার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল ভোলার। সম্প্রতি তাঁদের মধ্যে অশান্তি শুরু হয় বলে খবর। বৃহ্স্পতিবার রাতে তা চরম আকার নেয়।

Updated By: Dec 1, 2023, 09:30 AM IST
Canning Shootout: বিবাহ বর্হিভূত সম্পর্কের জেরে টার্গেট মহিলা, গুলি চলল ক্যানিংয়ে
প্রতীকী ছবি

প্রসেনজিৎ সর্দার: বাংলায় হাতে হাতে বন্দুক, এবার গুলি ক্যানিংয়ে। বিবাহ বর্হিভূত সম্পর্কের জেরে টার্গেট মহিলা।  কাঠগড়ায় স্থানীয় তৃণমূল কর্মী ভোলা প্রসাদ। রাতে বচসার জেরেই মহিলাকে গুলি, দাবি প্রতিবেশীদের। হাসপাতালে ভর্তি গুলিবিদ্ধ মহিলা, পাকড়াও অভিযুক্ত। স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, দীর্ঘদিন ধরে এই মহিলার সঙ্গে সম্পর্ক ছিল ওই ব্যক্তির। এরপর গভীর রাতে তাদের মধ্যে বচসা হয় আর সেই বচসা জেরে ওই ব্যক্তি নিজের কাছে আগ্নেয়াস্ত্র দিয়ে তাকে গুলি করে বলে অভিযোগ।

আরও পড়ুন, Bengal News LIVE Update: বেনজির ধুন্ধুমারের জেরে আজও ফোকাসে বিধানসভা

গুলিবিদ্ধ মহিলার নাম ময়না ঢালি। দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ের হাসপাতাল মোড় এলাকার বাসিন্দা তিনি। অভিযুক্তের নাম ভোলা প্রসাদ। তাঁর বাড়ি ক্যানিংয়ের মিঠাখালি এলাকায়। তৃণমূল কর্মী হিসেবে পরিচিত তিনি। দীর্ঘদিন ধরে ময়নার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল ভোলার। সম্প্রতি তাঁদের মধ্যে অশান্তি শুরু হয় বলে খবর। বৃহ্স্পতিবার রাতে তা চরম আকার নেয়। অভিযোগ, কথা কাটাকাটির সময়ই আচমকা প্রেমিকা ময়নাকে লক্ষ্য করে গুলি চালান ভোলা। 

গুলিতে আহত হয় ওই মহিলা। জানা যাচ্ছে তার পেটে গুলি লেগেছে। রক্তাক্ত অবস্থায় প্রথমে নিয়ে আসা হয় ক্যানিং মহকুমা হাসপাতালে। সেখানে চিকিত্সকরা রেফার করে কলকাতা হাসপাতালের উদ্দেশ্যে। ইতিমধ্যে এই অভিযুক্তকে গ্রেফতার করেছে ক্যানিং থানার পুলিস। বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে এক মহিলাকে গুলি চালালো এলাকার তৃণমূল কর্মী বলে অভিযোগ। ইতিমধ্যে এই অভিযুক্তকে গ্রেফতার করেছে ক্যানিং থানার পুলিস।

আরও পড়ুন, Accident: নৌকায় নদী পার করতে গিয়ে দুর্ঘটনা, গাড়িতে মৃত্যু ৩ জনের! আহত ৪

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.