Viral Video: সিউড়ির রাস্তায় স্পাইডার ম্যান! বাসে ঝুলে সুপার হিরোর কেরামতি

ব্যাপারটা কী?

Updated By: Nov 9, 2021, 06:04 PM IST
Viral Video: সিউড়ির রাস্তায় স্পাইডার ম্যান! বাসে ঝুলে সুপার হিরোর কেরামতি

নিজস্ব প্রতিবেদন: স্পাইডার ম্যান (Spider-Man)। আসল নাম পিটার পার্কার। চলচ্চিত্র থেকে ভিডিও গেম, মার্ভেল কমিকসের ( Marvel Comics) এই বিখ্যাত চরিত্রকে বিভিন্ন ভাবে আমরা দেখেছি। কিন্তু কখনও সামনাসামনি স্পাইডারম্যানকে (Spider-Man) দেখেছেন?

আপনি না দেখে থাকলেও, সিউড়ির বাসিন্দাদের সেই ভাগ্য হয়েছে। মঙ্গলবার বীরভূমের সিউড়ি বাসস্ট্যান্ড দাপিয়ে বেড়ালেন রক্তমাংসের স্পাইডার ম্যান (Spider-Man)।  ব্যাপারটা কী? 

হেঁয়ালি না করে এবার খুলে বলা যাক। আসলে স্পাইডার ম্যানের (Spider-Man) বেশে মঙ্গলবার সিউড়ি বাসস্ট্যান্ড-সহ শহরের বিভিন্ন এলাকা দাপিয়ে বেড়ায় এক যুবক। কখনও বাসের ছাদে উঠে পড়েন তিনি। কখনও বাসের পিছনে ঝুলতে থাকেন। বিভিন্ন অঙ্গভঙ্গি করে সাধারণ মানুষের মনোরঞ্জন করেন তিনি। সিনেমার পর্দা থেকে সোজা শহরের মাঝে রক্তমাংসের স্পাইডার ম্যানকে (Spider-Man) দেখে স্বাভাবতই আম জনতার মধ্যে কৌতূহল ছড়ায়। পথচলতি মানুষ থেকে শিশুরা, সকলে দাঁড়িয়ে দেখতে থাকেন। 

আরও পড়ুন: Balurghat: এতদিন বহু করোনা রোগী দেখেছেন, সেই কোভিডই কেড়ে নিল বালুরঘাট হাসপাতালের চিকিত্সককে

আরও পড়ুন: Dhanekhali: মা-বাবা-বোনকে নৃশংসভাবে খুন 'জটিল রোগাক্রান্ত' দাদার

তবে স্পাইডার ম্যানে (Spider-Man) বেশধারী ওই যুবকের পরিচয় জানা যায়নি। কোথা থেকে, কী উদ্দেশ্যে ওই যুবক এসেছেন, তাও জানা যায়নি। যদিও একাধিক জায়গায় স্পাইডার ম্যান (Spider-Man) বেশে গিয়েছেন ওই যুবক। দিন কয়েক আগেই দুর্গাপুর বেনাচিতি বাসস্ট্যান্ডে তাঁকে দেখা গিয়েছিল। 

কখনও শান্তিনিকেতনে দেখা গিয়েছে তাঁকে। কখনও বা তোয়ালে মুড়ি দিয়ে রাস্তায় নাচতে দেখা গিয়েছে।

মানুষের মনোরঞ্জন করতে কোনও কসুর করছেন স্পাইডারম্যান (Spider-Man)। সেই ভিডিও নিজের ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলে আপলোড করেন তিনি।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.