Dhanekhali: মা-বাবা-বোনকে নৃশংসভাবে খুন 'জটিল রোগাক্রান্ত' দাদার

 ধনেখালির দশঘড়া রায়পাড়া এলাকায় রাজবাড়িতে দীর্ঘ ৪০ বছর ধরে বসবাস করছিল এই ঘোষাল পরিবার।

Updated By: Nov 9, 2021, 02:21 PM IST
Dhanekhali: মা-বাবা-বোনকে নৃশংসভাবে খুন 'জটিল রোগাক্রান্ত' দাদার
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : ভাইফোঁটার দিনই বাপের বাড়িতে ঘুরতে এসেছিল বোন। কিন্তু যে দাদার মঙ্গলকামনায় শনিবার ফোঁটা দিয়েছিলেন, তাঁর হাতেই যে চরম পরিণতি ঘটবে, সেটা সেদিন ঘুণাক্ষরেও কেউ টের পাননি। সেই দাদার হাতেই নৃশংসভাবে খুন হয়ে গেলেন বোন। একা বোন নন, সঙ্গে মা ও বাবাকেও একইরকমভাবে হাতের শিরা কেটে খুন করল যুবক। পরিবারের ৩ জনকে খুনের পর তারপর সে-ও আত্মঘাতী হওয়ার চেষ্টা করে। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিত্সাধীন ওই যুবক। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে হুগলির ধনেখালিতে।

মৃতের নাম অসীম ঘোষাল (বাবা), শুভ্রা ঘোষাল (মা) ও পল্লবী চ্যাটার্জি (বোন)। ধনেখালির দশঘড়া রায়পাড়া এলাকায় রাজবাড়িতে দীর্ঘ ৪০ বছর ধরে বসবাস করছিল এই ঘোষাল পরিবার। আদি বাড়ি যদিও তারকেশ্বরে। বোন পল্লবী চ্যাটার্জি বিবাহিত। বোনের বিয়ের পর থেকে বাবা, মা ও ছেলে থাকতেন বাড়িতে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ছেলে প্রমথেশ ঘোষাল দীর্ঘদিন ধরেই জটিল রোগে আক্রান্ত। 

আরও পড়ুন, Narayanpur: অসুস্থ স্ত্রী, নাবালিকা মেয়ের সঙ্গে যৌন ক্ষুধা তৃপ্তি বাবার!

এখন ভাইফোঁটার দিন বাপের বাড়িতে আসে বোন পল্লবী। তারপরই সোমবার রাতে এই হত্যালীলা। ধারালো অস্ত্র দিয়ে মা, বাবা ও বোনের হাতের শিরা কেটে খুন করে অভিযুক্ত প্রমথেশ। তারপর নিজেও হাতের শিরা কেটে আত্মঘাতী হওয়ার চেষ্টা করে। আশঙ্কাজনক অবস্থায় বর্তমানে ধনেখালি গ্রামীণ হাসপাতালে চিকিত্সাধীন সে। কিন্তু কী কারণে এই খুন, তা নিয়ে ধন্দে এলাকাবাসী। খুনের ঘটনায় তদন্ত শুরু করেছে ধনেখালি থানার পুলিস। 

আরও পড়ুন, Ashoknagar: কানে হেডফোন গুঁজে মোবাইল গেমে বুঁদ, ট্রেনের ধাক্কায় ছিন্নভিন্ন ২ বন্ধুর দেহ

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.