অন্তঃসত্ত্বা মহিলাকে বাইক চাপা দিয়ে মারার চেষ্টা জওয়ানের

জমি সংক্রান্ত বিবাদের জেরে অন্তঃসত্ত্বা মহিলাকে বাইক চাপা দেওয়ার অভিযোগ উঠল এসএসবি জওয়ানের বিরুদ্ধে। বর্তমানে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি আট মাসের অন্তঃসত্ত্বা। এই ঘটনায় ময়নাগুড়ি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। কিন্তু পুলিস কোনও ব্যবস্থা নিচ্ছে না বলে অভিযোগ অন্তঃসত্ত্বার পরিবারের।

Updated: Dec 6, 2017, 08:15 PM IST

নিজস্ব প্রতিবেদন : জমি সংক্রান্ত বিবাদের জেরে অন্তঃসত্ত্বা মহিলাকে বাইক চাপা দেওয়ার অভিযোগ উঠল এসএসবি জওয়ানের বিরুদ্ধে। বর্তমানে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি আট মাসের অন্তঃসত্ত্বা। এই ঘটনায় ময়নাগুড়ি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। কিন্তু পুলিস কোনও ব্যবস্থা নিচ্ছে না বলে অভিযোগ অন্তঃসত্ত্বার পরিবারের।

ময়নাগুড়ির টোকাটুলি এলাকায় রায় পরিবারের বাস। দীর্ঘদিন ধরেই জমি নিয়ে বিবাদ চলছে দুই জ্ঞাতি বিনতা রায় ও অঞ্চল রায়ের পরিবারের মধ্যে। এই নিয়ে মামলাও চলছে। মাঝে মাঝেই বচসা হয় দুই পরিবারের মধ্যে। কিন্তু এবার খুনের চেষ্টার অভিযোগ উঠল। অভিযোগ, অঞ্চল রায়ের ছেলে এসএসবি জওয়ান কুমুদ রঞ্জন রায় বিনতা রায়ের অন্তঃসত্বা পুত্রবধূকে বাইক দিয়ে ধাক্কা মারে। অভিযোগ গর্ভস্থ ভ্রূণ হত্যার জন্যই বাইক নিয়ে হামলা।

আরও পড়ুন, বরযাত্রীদের উদ্দাম নাচে আটকে পড়ল অ্যাম্বুলেন্স, মৃত্যু দেড় বছরের শিশুর

এই নিয়ে ময়নাগুড়ি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। কিন্তু অভিযোগ, পুলিস কোনও ব্যবস্থা নিচ্ছে না। অন্তঃসত্ত্বার পরিবারের অভিযোগ, থানা থেকে তাদেরকে অভিযোগে কোনও রিসিভ কপি দেওয়া হয়নি। এই ঘটনায় পুলিস সুপারের দ্বারস্থ হয়েছে অন্তঃসত্ত্বার পরিবার।