Zee24GhantaImpact: উত্তরপাড়ায় চড়কাণ্ডে ভুল স্বীকার, ছাত্রের চিকিৎসার দায়িত্ব নিলেন অভিযুক্ত শিক্ষক

কানে গুরুতর আঘাত লেগেছে ওই ছাত্রের।

Updated By: Nov 20, 2021, 08:57 PM IST
Zee24GhantaImpact:  উত্তরপাড়ায় চড়কাণ্ডে ভুল স্বীকার, ছাত্রের চিকিৎসার দায়িত্ব নিলেন অভিযুক্ত শিক্ষক

নিজস্ব প্রতিবেদন: জি ২৪ ঘণ্টার খবরের জের। উত্তরপাড়ায় চড়কাণ্ডে ছাত্রের চিকিৎসার দায়িত্ব নিলেন অভিযুক্ত শিক্ষক গৌতম রুইদাস। নিজের ভুলও স্বীকার করে নিয়েছেন তিনি। স্কুলের প্রধানশিক্ষক বললেন, 'খুবই খারাপ ঘটনা ঘটেছে। ভবিষ্যতের ওই ছাত্রের যাতে কোনও মানসিক সমস্যা না হয়, সেদিকে আমরা নজর রাখব'।

জানা গিয়েছে, আক্রান্ত ছাত্রের নাম শুভজিৎ মান্না। উত্তরপাড়ার অমরেন্দ্র বিদ্যাপীঠ হাই স্কুলে দশম শ্রেণিতে পড়ে সে। বুধবার টিফিনের পর ক্লাসরুমে বেঞ্চ বাজিয়ে গান করছিলেন ছাত্ররা। তখন ক্লাসরুমের পাশ দিয়ে যাচ্ছিলেন স্কুলের জীবন বিজ্ঞানের শিক্ষক গৌতম রুইদাস। তিনি শুভজিৎ-কে চড় মারেন বলে অভিযোগ। কেন? ক্লাসের পর আবার প্রধানশিক্ষকের কাছে অভিযোগ জানায় দশম শ্রেণির ছাত্রটি।  তারপর? অভিযোগ, প্রধানশিক্ষকের ঘর থেকে বেরনোর সময়ে ফের শুভজিতের কানের পাশে চড় মারেন অভিযুক্ত শিক্ষক।

আরও পড়ুন: Chinsurah: কার্তিক পুজোর খিচুড়ি ভোজের আসরে মদ্যপান, বচসায় গুলিবিদ্ধ যুবক

উত্তরপাড়া থানায় অভিযোগ দায়ের করেছেন আক্রান্তের ছাত্রের মা। চিকিৎসকরা জানিয়েছেন, শুভজিতের বাঁ কানে গুরুতর আঘাত লেগেছে। ৬ থেকে ৮ সপ্তাহ পর্যন্ত পর্যবেক্ষণে রাখা হবে। তারপর প্রয়োজনে অস্ত্রোপচারও করতে হতে পারে। গতকাল, শুক্রবার এই খবর সম্প্রচারিত হয় জি ২৪ ঘণ্টায়।  এদিন স্কুল পরিচালন সমিতির সদস্য, প্রধানশিক্ষক ও অভিভাবকদের সঙ্গে বৈঠক করেন জেলার অতিরিক্ত স্কুল পরিদর্শক। বৈঠকে যোগ দিয়েছিলেন শিক্ষক গৌতম রুইদাসও।

আরও পড়ুন: Basirhat: বিচারাধীন বাংলাদেশি বন্দির অস্বাভাবিক মৃত্যু জেলে

কী সিদ্ধান্ত হল? হুগলি জেলার অতিরিক্ত স্কুল পরিদর্শক পঙ্কজ সরকার জানিয়েছেন,  'অনভিপ্রেত ঘটনা ঘটেছে। সবাইকে নিয়ে আলোচনায় বসেছিলাম। শিক্ষক নিজের ভুল বুঝতে পেরেছেন। বলেছেন, ভুলবশত করে ফেলেছেন। আর এমন হবেন না। ওই ছাত্রের চিকিৎসার জন্য যা যা করার, করবেন'। সঙ্গে যোগ করলেন, 'প্রধানশিক্ষক ও অন্য শিক্ষকদের বলেছি, ছাত্র-শিক্ষক সম্পর্কের যেন অবনতি না হয়। অভিভাবকদের ভীতিও যেন কেটে যায়, সেটাও দেখতে হবে'। ভবিষ্যতে শুভজিতের যাতে কোনও মানসিক সমস্য়া না হয়, সেদিকে নজর রাখার আশ্বাস দিয়েছেন  অমরেন্দ্র বিদ্যাপীঠ হাই স্কুলের প্রধান অভিজিৎ পাল।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.