Physical Assault: মোবাইল দেখানোর নামে ডেকে কোলে বসায় শিক্ষক! ক্লাসরুমেই ছাত্রীদের সঙ্গে কুকর্ম

চতুর্থ ও পঞ্চম শ্রেণির বেশ কয়েকজন ছাত্রীকে ক্লাসরুমেই যৌন নির্যাতন করেন শিক্ষক।

Updated By: Jul 7, 2022, 04:41 PM IST
Physical Assault: মোবাইল দেখানোর নামে ডেকে কোলে বসায় শিক্ষক! ক্লাসরুমেই ছাত্রীদের সঙ্গে কুকর্ম
নিজস্ব চিত্র

তথাগত চক্রবর্তী: শিক্ষকের হাতে যৌন নির্যাতনের স্বীকার একাধিক ছাত্রী। ঘটনাটি ঘটেছে কুলতুলির বনঘেরি অবৈতনিক প্রাথমিক বিদ্যালয়ে। ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়াল একজন। অভিযোগ দায়ের হয়েছে কুলতুলি থানায়। 

ঘটনার তদন্তে নেমে অভিযুক্ত শিক্ষককে আটক করেছে কুলতুলি থানার পুলিস। অভিযুক্তের নাম দয়াল মন্ডল। তাঁর বিরুদ্ধে অভিযোগ, স্কুলের চতুর্থ ও পঞ্চম শ্রেণির বেশ কয়েকজন ছাত্রীকে ক্লাসরুমেই যৌন নির্যাতন করেন তিনি। এমনকি অপকর্মের কথা যাতে ছাত্রীরা কাউকে না বলে, সেই জন্য তাদের মারধর করারও ভয় দেখানো হয়। 

এরইমধ্যে এক ছাত্রী বাড়িতে মাকে বিষয়টি জানায়। যদিও প্রথমে মা ভেবেছিল যে, মেয়ে স্কুলে যেতে চায় না বলেই এমনটা বলছে। তারপর সেই ছাত্রী তার জ্যেঠিমাকে ঘটনার কথা বলে। এরপরই স্কুলে যেতেই পুরো ঘটনার পর্দাফাঁস হয়। আরও কয়েকজনও মুখ খোলে। 

অভিযোগ, মোবাইল দেখানোর নাম করে ওই ছাত্রীদের ডেকে নিজের কোলে বসিয়ে যৌন নির্যাতন কর‍ত অভিযুক্ত। কাউকে যাতে না বলে তার জন্য ভয় দেখানোর পাশাপাশি টাকাও দিত বলে জানা গিয়েছে।

আরও পড়ুন, Canning Murder: ক্যানিংয়ে ৩ তৃণমূল নেতা-কর্মী খুনে পুলিসের হাতে চাঞ্চল্যকর তথ্য

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.