শিক্ষিকার 'কলমের খোঁচায়' রক্তাক্ত ছাত্র!

আহত ছাত্রকে অভিযুক্ত শিক্ষিকা মিথ্যে বলতেও শিখিয়ে দেন। বলেন, কেউ জিজ্ঞাসা করলে ওই ছাত্র যেন বলে 'উঁচু ক্লাসের দাদারা' করেছে।

Updated: Dec 7, 2017, 03:59 PM IST
শিক্ষিকার 'কলমের খোঁচায়' রক্তাক্ত ছাত্র!

নিজস্ব প্রতিবেদন : দ্বিতীয় শ্রেণির ছাত্রকে কলম দিয়ে খুঁচিয়ে রক্তাক্ত করার অভিযোগ উঠল স্কুল শিক্ষিকার বিরুদ্ধে। একইসঙ্গে আরও অভিযোগ, আহত ছাত্রকে অভিযুক্ত শিক্ষিকা মিথ্যে বলতেও শিখিয়ে দেন। বলেন, কেউ জিজ্ঞাসা করলে ওই ছাত্র যেন বলে 'উঁচু ক্লাসের দাদারা' করেছে। দুর্গাপুরের পলাশডিহার একটি বেসরকারি ইংরেজি মাধ্যম স্কুলের এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

জানা গেছে, বুধবার স্কুলের খাতার পাতা ছিঁড়ে ফেলেছিল দ্বিতীয় শ্রেণির ওই ছাত্র। তাই 'শাস্তি' দিতে তাকে কলম দিয়ে খোঁচানো হয় বলে অভিযোগ। আরও অভিযোগ, শিক্ষিকা বৈশাখী সেনগুপ্ত ওই ছাত্রকে শিখিয়ে দেন, কেউ জিজ্ঞাসা করলে সে যেন বলে উঁচু ক্লাসের দাদারা এই কাজ করেছে। বাড়ি ফিরে প্রথমে বাড়ির লোকের কাছে এই ঘটনার কথা চেপে যায় ওই ছাত্র। পরে সহপাঠীদের কাছ থেকে খোঁজ নিয়ে গোটা বিষয়টি জানতে পারেন নির্যাতিত ছাত্রের বাবা, মা। এই ঘটনায় স্কুলের প্রিন্সিপালের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছে নির্যাতিত ছাত্রের পরিবার।

যদিও অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত শিক্ষিকা বৈশাখী সেনগুপ্ত। পুরো বিষয়টি ভিত্তিহীন ও মিথ্যা বলে দাবি করেছেন তিনি। একইসঙ্গে তাঁর দাবি, ওই ছাত্রের দাদা মানসিক ভারসাম্যহীন। সে-ই ওই কাণ্ড ঘটিয়েছে। স্কুল কর্তৃপক্ষের তরফে বিষয়টির পূর্ণাঙ্গ তদন্তের পর যথোপযুক্ত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেওয়া হয়েছে।

আরও পড়ুন, মৃত সন্তানের দেহ ফ্রিজের ভিতর ঢুকিয়ে রাখলেন মা!