Sandeshkhali: বাঁশ, লাঠি হাতে মিছিল তৃণমূলের! ফের উত্তেজনা সন্দেশখালিতে...

সন্দেশখালিকাণ্ডে সিট। হাইকোর্টের সিঙ্গল বেঞ্চের নির্দেশে এবার স্থগিতাদেশ জারি করল প্রধান বিচারপতি ডিভিশন বেঞ্চ।      

Updated By: Feb 7, 2024, 11:13 PM IST
Sandeshkhali:  বাঁশ, লাঠি হাতে মিছিল তৃণমূলের! ফের উত্তেজনা সন্দেশখালিতে...

বিমল বসু ও অর্ণবাংশু নিয়োগী: শাহাজাহান শেখ এখনও অধরা। বাঁশ, লাঠি হাতে এবার এলাকায় মিছিল করল তৃণমূল!পাল্টা বিক্ষোভ দেখালে গ্রামবাসীরা। ফের উত্তেজনা ছড়াল সন্দেশখালিতে।

আরও পড়ুন:  Suspected Maoist Arrest: মাওবাদী? কলকাতার উপকণ্ঠে গ্রেফতার সন্দেহভাজন!

স্থানীয় সূত্রের খবর, শাহাজাহান শেখ বেপাত্তা হওয়ার পর থেকে সক্রিয় হয়ে উঠেছেন গ্রামবাসীদের একাংশ। দফায় দফায় বিক্ষোভ মিছিল হয়েছে সন্দেশখালিতে। অভিযোগ, গ্রামবাসীদের চাষের জমি কেড়ে নিয়েছেন শাহাজাহান ঘনিষ্ঠ শিবু হাজরা ও উত্তম সর্দার। সেই জমিতে মাছের ভেড়ি তৈরি করা হয়েছে।

পাল্টা আসরে নেমেছে তৃণমূলও। গতকাল, মঙ্গলবার কেন্দ্রীয় বঞ্চনার অভিযোগে সন্দেশখালি থানা লাগোয়া ত্রিমোহিনী এলাকায় বিক্ষোভ দেখান শাসকদলের কর্মী-সমর্থকরা। এরপর আজ বুধবার যখন ফের বিক্ষোভ শুরু হয়, তখন বাঁশ-লাঠি হাতে বিক্ষোভস্থলে হাজির হন গ্রামবাসীরা। হাতাহাতিতে জড়িয়ে পড়ে দু'পক্ষ। পুলিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আরও পড়ুন:  Bivishan Hansda: তাঁর বাড়িতেই পাত পেড়ে খেয়েছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী, শাহি সাক্ষাতে দিল্লি যাত্রা বিভীষণের

এদিকে সন্দেশখালিকাণ্ডে সিট গঠনের নির্দেশ দিয়েছিল হাইকোর্টের বিচারপতি জয় সেনগুপ্তের সিঙ্গল বেঞ্চ। সেই রায়কে চ্যালেঞ্জ করে ডিভিশন বেঞ্চে মামলা করে ইডি ও রাজ্য সরকার। সিট গঠনের নির্দেশে এবার স্থগিতাদেশ জারি করল প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চ। কবে? আজ, বুধবার।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.