তিস্তা-তোর্সা এক্সপ্রেসে বিনা টিকিটের যাত্রীদের তাণ্ডব, আহত কয়েকজন

শিয়ালদহ স্টেশন থেকে নিউ-আলিপুরদুয়ার যাচ্ছিল ট্রেনটি। রাত পৌঁনে ১১টা নাগাদ ভালুকা রোড স্টেশনে পৌঁছতেই ট্রেনের একটি সংরক্ষিত কামরায় ওঠেন কয়েকজন যাত্রী।

Updated By: Mar 24, 2018, 09:27 AM IST
তিস্তা-তোর্সা এক্সপ্রেসে বিনা টিকিটের যাত্রীদের তাণ্ডব, আহত কয়েকজন

নিজস্ব প্রতিবেদন : যাত্রী নিরাপত্তা নিয়ে ফের বড়সড় প্রশ্নের মুখে রেল। গভীররাতে ১৩১৪১ আপ তিস্তা-তোর্সা এক্সপ্রেসের সংরক্ষিত কামরায় যাত্রীদের ওপর হামলা ঘটনা ঘটল। ঘটনায় জখম হয়েছেন বেশ কয়েক জন যাত্রী। বাদ যাননি মহিলা যাত্রীরাও। ঘটনাটি ঘটেছে মালদা জেলার ভালুকা রোড স্টেশনে। অভিযোগ দায়ের হয়েছে স্টেশন ম্যানেজার ও আরপিএফ-এর দফতরে।

আরও পড়ুন- বালির ঢিপিতে পা দিতেই বেরিয়ে এলেন নিখোঁজ ব্যক্তি!

জানা গেছে, শিয়ালদহ স্টেশন থেকে নিউ-আলিপুরদুয়ার যাচ্ছিল ট্রেনটি। রাত পৌঁনে ১১টা নাগাদ ভালুকা রোড স্টেশনে পৌঁছতেই ট্রেনের একটি সংরক্ষিত কামরায় ওঠেন কয়েকজন যাত্রী। তাঁদের অভিযোগ, বৈধ টিকিট থাকা সত্ত্বেও ওই যাত্রীদের আসন দখল করে আগে থেকেই বসেছিলেন বিনা টিকিটের কয়েকজন যাত্রী। উঠতে বলায় শুরু হয় গণ্ডগোল। বচসা থেকে তা গড়ায় হাতাহাতি পর্যন্ত। ঘটনা কয়েকজন যাত্রী আহত হন। এরপর ভালুকা রোড স্টেশন থেকে ট্রেনটি কুমেদপুর জংশন স্টেশনে পৌঁছলে আক্রান্ত যাত্রীরা রেল পুলিসের কাছে অভিযোগ জানাতে যান। কিন্তু, অভিযোগ জানানোর আগেই ট্রেন ছেড়ে দেয়। চেন টেনে ট্রেন দাঁড় করান যাত্রীরা।

.