চেয়ার উল্টে, খাবার ফেলে, পতাকা ছিঁড়ে বিজেপির সভা ভন্ডুলের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

জ্যোতিপ্রিয় মল্লিক দাবি করেছেন, এই সবই মিথ্যা, অসত্য ও বিজেপির অপ্রপ্রচার। বিজেপিকে 'পিঁপড়ের মতো' বলে উল্লেখ করেন তিনি।

Updated By: Oct 6, 2018, 06:02 PM IST
চেয়ার উল্টে, খাবার ফেলে, পতাকা ছিঁড়ে বিজেপির সভা ভন্ডুলের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
ছেঁড়া পতাকা

নিজস্ব প্রতিবেদন : বিরাটিতে বিজেপির সভায় হামলা চালানোর অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। অভিযোগ, সভা থেকে বের করে দেওয়া হল বিজেপির নেতা-কর্মীদের। ভন্ডুল করে দেওয়া হয় সভা। যদিও সব অভিযোগই অস্বীকার করেছে তৃণমূল।

উত্তর দমদম বিধানসভা কেন্দ্রে  শহিদ বিনয় সরণির একটি অনুষ্ঠান বাড়ি ভাড়া করে সভার আয়োজন করেছিল বিজেপি। অভিযোগ, শনিবার সকালে সেখানে হানা দেয় ৩০ থেকে ৪০ জনের একটি দুষ্কৃতীর দল। লন্ডভন্ড করে দেয় সভাকক্ষ। চেয়ার উল্টে ফেলে দেওয়া হয়। বিজেপির পতাকা ছিঁড়ে ফেলা হয়। এমনকি দুপুরে ২৫০ জন কর্মীর খাবারের আয়োজন করা হয়েছিল। তাও ফেলে দেওয়া হয়। অভিযোগ, লাথি মেরে খাবারের সব জিনিসপত্র ফেলে দেয় দুষ্কৃতীরা। ঘরের মধ্যে ছড়িয়ে ছিটিয়ে পড়তে থাকতে দেখা যায় বিজেপির ছেঁড়া পতাকা।

আরও পড়ুন, টিএমসিপি-র গোষ্ঠীসংঘর্ষে ছাত্রের মৃত্যু দিনহাটায়

গোটা ঘটনায় বিজেপি তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছে। বিজেপি নেতা উত্তম দেবনাথ অভিযোগ করেন, "তৃণমূলের ছেলেরা এসে সব বানচাল করে দিয়েছে।" জানান, তাঁরা রাস্তাতে পতাকা টাঙিয়েছিলেন। শাসকদলের দুষ্কৃতীরা এসে পতাকা খুলে ফেলার জন্য হুমকি দিতে থাকে। বারণ করলেও শোনেনি। তারপর নিজেরাই পতাকা খুলে দেয়।

যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। তৃণমূলের উত্তর ২৪ পরগনা জেলা সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক দাবি করেছেন, এই সবই মিথ্যা, অসত্য ও বিজেপির অপ্রপ্রচার। বিজেপিকে 'পিঁপড়ের মতো' বলে উল্লেখ করে তিনি বলেন, "৯৯-এর সঙ্গে ১-এর কোনও লড়াই হয় না। লড়াই হয় সমানে সমানে।"

আরও পড়ুন, পারিবারিক অশান্তিতেই স্ত্রীকে খুন, রাজনৈতিক রং দেওয়ার চেষ্টা তৃণমূল কর্মীর

এই ঘটনায় নিমতা থানায় অভিযোগ দায়ের হয়েছে। এলাকায় বসেছে পুলিস পিকেট। এই ঘটনাকে ঘিরে এলাকায় চাপা উত্তেজনা রয়েছে।

.