অভিষেকের সভার পরই তৃণমূল গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত কোচবিহার

অভিষেক বন্দ্যোপাধ্যায় জনসভা শেষে এলাকা ছাড়ার পরই ধীরে ধীরে উত্তপ্ত হতে থাকে কোচবিহারের চান্দামারী এলাকা। 

Updated By: Jan 11, 2019, 11:14 AM IST
অভিষেকের সভার পরই তৃণমূল গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত কোচবিহার

নিজস্ব প্রতিবেদন: অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জনসভার পরই ফের গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত কোচবিহার। তৃণমূল ও যুব তৃণমূল কংগ্রেসের মধ্যে দফায় দফায় সংঘর্ষ। ঘটনাকে ঘিরে শুক্রবার সকাল থেকে উত্তপ্ত কোচবিহারের দিনহাটা। আহত হয়েছেন দুপক্ষের বেশ কয়েকজন। তাদের মধ্যে রয়েছে এক মহিলা। আহতদের ভর্তি করা হয় কোচবিহার গর্ভমেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতাল।

এক রাতে ৫০০০টা মুকুল, সৌমিত্র তৈরি করতে পারবে মমতা: অভিষেক

অভিষেক বন্দ্যোপাধ্যায় জনসভা শেষে এলাকা ছাড়ার পরই ধীরে ধীরে উত্তপ্ত হতে থাকে কোচবিহারের চান্দামারী এলাকা। দুপক্ষের মধ্যে চাপা উত্তেজনা ছিলই। একটি ইস্যুতে ফের বুধবার উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। তৃণমূল ও যুব তৃণমূল মধ্যে দফায় দফায় সংঘর্ষ শুরু হয়। লাঠি, বাঁশ নিয়ে চলে হামলা। সংঘর্ষে জড়িয়ে পড়েন মহিলা কর্মী সমর্থকরাও। যুব তৃণমূল কর্মী সমর্থকদের অভিযোগ,  তৃণমূলের লোকেরাই তাঁদের ওপর হামলা চালিয়েছে।

আরও পড়ুন- প্রধানমন্ত্রীকেও ছাড়লেন না রণবীর সিং, দিলেন 'জাদু কি ঝাপ্পি'

পরে পুলিস গিয়ে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহত তৃণমূল কর্মী সমর্থকদের উদ্ধার করে কোচবিহার মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের হয়েছে।

প্রসঙ্গত, জলপাইগুড়ির কোতোয়ালি এলাকায় যুব তৃণমূল ও  তৃণমূল কর্মী সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। যুব তৃণমূল সদস্যকে মারধরের ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিস।

.