পঞ্চায়েত অফিসের বিদ্যুৎ ব্যবহার করে ছেলের জন্মদিনের পার্টি! বিতর্কে তৃণমূল প্রধান

পঞ্চায়েত অফিসের ঘেরাও করে বিক্ষোভ দেখালেন স্থানীয় বাসিন্দারা। অভিযোগ অস্বীকার প্রধানের।

Updated By: Jun 7, 2022, 08:39 PM IST
পঞ্চায়েত অফিসের বিদ্যুৎ ব্যবহার করে ছেলের জন্মদিনের পার্টি! বিতর্কে তৃণমূল প্রধান

নির্মল পাত্র: পঞ্চায়েত অফিসের বিদ্যুৎ ব্যবহার করে প্রধানের ছেলের জন্মদিনের পার্টি! কেন? পঞ্চায়েত অফিস ঘেরাও করে বিক্ষোভ দেখালেন স্থানীয় বাসিন্দারা। অভিযোগ অস্বীকার করেছেন পঞ্চায়েত প্রধান। হুগলির তারকেশ্বরের চাঁপাডাঙ্গা এলাকার ঘটনা।

জানা গিয়েছে, তারকেশ্বরের চাঁপাডাঙ্গা পঞ্চায়েতটি তৃণমূল পরিচালিত। অভিযোগ, গতকাল সোমবার রাতে পঞ্চায়েত প্রধান সোমা চট্টোপাধ্যায়ের ছেলে বন্ধুদের নিয়ে জন্মদিনের পার্টি করেছেন পঞ্চায়েত অফিস লাগোয়া মাঠে। শুধু তাই নয়, সেই পার্টিতে আবার পঞ্চায়েত অফিসের বিদ্যুৎ ব্যবহার করে ডিজে বাজানো হয়! রাতে এই নিয়ে স্থানীয় বাসিন্দাদের সঙ্গে একপ্রস্ত বচসা হয় পঞ্চায়েত প্রধানের ছেলের।

এদিন সকালে চাঁপাডাঙ্গা পঞ্চায়েত অফিস ঘেরাও করে বিক্ষোভ দেখানো হয়। যদিও পঞ্চায়েত প্রধান সোমা চট্টোপাধ্যায়ের দাবি, 'ছেলের জন্য নয়, এলাকার এক যুবকের জন্মদিনে অনুষ্ঠানের জন্য পঞ্চায়েত লাগোয়া মাঠটি ভাড়া দেওয়া হয়েছিল। টাকার বিনিময়ে বিদ্যুৎ সংংযোগের অনুমতিও দিয়েছিলাম। পঞ্চায়েত কালিমালিপ্ত করার চেষ্টা করেছে বিরোধীরা'।

আরও পড়ুন: Hooghly: দুই স্বামীর 'ডুয়েল'! রক্তারক্তিকাণ্ড, ধৃত ২

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.