Hooghly: দুই স্বামীর 'ডুয়েল'! রক্তারক্তিকাণ্ড, ধৃত ২

বর্তমান স্বামীর বাড়িতে  সদলবলে চড়়াও হলেন প্রাক্তন! একজনকে অপর জন বেধড়ক মারধর করেছেন বলে অভিযোগ।

Updated By: Jun 7, 2022, 06:29 PM IST
Hooghly: দুই স্বামীর 'ডুয়েল'! রক্তারক্তিকাণ্ড, ধৃত ২

বিধান সরকার: দাম্পত্য জীবন সুখের ছিল না, সম্পর্কে ইতি টেনেছেন স্ত্রী। কিন্তু দ্বিতীয়বার বিয়ে করলেন কেন? বাড়িতে চড়াও হয়ে বর্তমান স্বামীকে মারধর করলেন প্রাক্তন! দু'পক্ষের মারামারিতে আহত আরও ৫। মূল অভিযুক্ত-সহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিস। ঘটনাস্থল হুগলির চণ্ডীতলা।

জানা গিয়েছে, চণ্ডীতলার আইয়া পঞ্চাননতলার বাসিন্দা দীপঙ্কর রক্ষিত। বছর খানেক আগে তাঁর সঙ্গে বিয়ে হয় সুতপার। এর আগেও অবশ্য একবার বিয়ে হয়েছিল ওই তরুণীর। প্রথম স্বামী সুরজিৎ সিঙ্গুরের বারুইপাড়ার বাসিন্দা। কিন্তু বিবাহিত জীবনে সুখী ছিলেন না সুরজিৎ ও সুতপা। দু'জনের মধ্যে অশান্তি লেগেই থাকত। শেষপর্যন্ত বছর খানেক বাপের বাড়ি থাকার পর প্রথম স্বামীর সঙ্গে সম্পর্কে ইতি টানেন সুতপা এবং দীপঙ্করকে বিয়ে করেন।

আরও পড়ুন: Malda: 'মাদক খাইয়ে অন্তর্বাস দিয়ে আমার মুখ বাঁধে, হাত-পাও!' স্বামীকে খুনের চেষ্টা নববধূর

অভিযোগ, গতকাল আইয়া পঞ্চাননতলায় দীপঙ্করের বাড়িতে সদলবলে চড়়াও হন সুরজিৎ। দীপঙ্কর ও তাঁর স্ত্রী সুতপাকে বেধড়ক করেন। শুধু তাই নয়, যুধান দুই স্বামীর মাঝে পড়ে জখম হন আরও পাঁচ জন। এরপর খবর পেয়ে যখন স্থানীয় বাসিন্দারা ঘটনাস্থলে পৌঁছন, তখন বাকিরা পালিয়ে যান। কিন্তু সুরজিৎ ও তাঁর জামাইবাবু নিতাই ঘোষ ধরা পড়ে যান। দু'জনেই গ্রেফতার করেছে পুলিস। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)