মালদহে (Malda) তৃণমূলে (TMC) বড়সড় ভাঙন, একযোগে পদত্যাগ ৬ অঞ্চল সভাপতির

শোরগোল পড়ে গিয়েছে রাজনৈতিক মহলে।

Updated By: Dec 16, 2020, 11:58 PM IST
মালদহে (Malda) তৃণমূলে (TMC) বড়সড় ভাঙন, একযোগে পদত্যাগ ৬ অঞ্চল সভাপতির

নিজস্ব প্রতিবেদন: বিধায়ক পদ থেকে শুভেন্দু অধিকারী ইস্তফার দেওয়ার পর মালদহে তৃণমূলে ভাঙন! একযোগে পদত্যাগ করলেন দলের ৬ জন অঞ্চল সভাপতি। শোরগোল পড়ে গিয়েছে রাজনৈতিক মহলে।

আরও পড়ুন: ইস্তফায় আইনি জটিলতা Suvendu-র! ইস্তফাপত্র পেলে নিয়ম অনুযায়ী ব্যবস্থা: বিমান বন্দ্যোপাধ্যায়

সরকারি পদ ও মন্ত্রিত্ব ছেড়েছিলেন আগেই। এখন আর বিধায়কও নন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)! বিধানসভায় গিয়ে বুধবার সচিবের হাতে ইস্তফাপত্র তুলে দিয়েছেন তিনি। সূত্রের খবর, আগামীকাল তমলুকে একটি সভা করবেন শুভেন্দু। তারপর দিল্লি (Delhi) রওনা হওয়ার সম্ভাবনা। সেখানে তাঁর দলবদলের রূপরেখা চূড়ান্ত হবে। শনিবার নিজের খাসতালুক মেদিনীপুরে (Midnapore) অমিত শাহের (Amit Shah) উপস্থিতিতে BJP-তে যোগ দেবেন প্রাক্তন পরিবহণমন্ত্রী। যদিও নিজের রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে এখনও পর্যন্ত নীরবতা বজায় রেখেছেন শুভেন্দু। এদিন বিধানসভায় ঢোকা বা বেরোনোর সময়েও সাংবাদিকদের সঙ্গে কথা বলেননি তিনি। ফলে রাজনৈতিকমহলে জল্পনা তুঙ্গে।

আরও পড়ুন: চিতাবাঘের আক্রমণে জখম ৩, বন্যপ্রাণীটিকে পিটিয়ে খুনের অভিযোগ বনকর্মীদের বিরুদ্ধে

উল্লেখ্য, গত কয়েক দিন ধরেই 'বেসুরো' বাজছেন বর্ধমান পূর্বের সাংসদ সুনীল মণ্ডল (Sunil Mandal)। এদিন বিধায়ক পদ ইস্তফা দেওয়ার পর সাংসদের বাড়িতে হাজির হন শুভেন্দু। সঙ্গে ছিলেন আসানসোলের মেয়র জিতেন্দ্র তিওয়ারি (Jitendra Tewari), তৃণমূল নেতা কর্ণেল দীপ্তাংশু চৌধুরী-সহ আরও বেশ কয়েকজন। প্রায় এক ঘণ্টা ধরে চলে বৈঠক। বৈঠকে শেষে Team PK-কে নিশানা করেন সাংসদ (Sunil Mandal)। বলেন, 'Team PK মূল কালপ্রিট। আমি মনে করি, Team PK-এর জন্যই তৃণমূলে এই ভাঙন।' সেই ঘটনার রেশ কি এবার পৌঁছে গেল মালদহে? জল্পনা তুঙ্গে।

.