Loksabha Election 2024: বহরমপুরে অধীরের বিরুদ্ধে টেবিল প্রতীকে লড়বেন তৃণমূলের হুমায়ুন!

'জিতব কি জিতব না, সেটা তো গ্যারান্টি দিয়ে বলার ব্য়াপার নয়। আমি এটুকু বলব, আমি সম্মানজনক ভোট পাব। সেই ভোট গণনার দিকে আমি উৎসর্গ করব মুর্শিদাবাদের সাধারণ মানুষের পক্ষে। তাঁদেরকে আবার সেই সম্মান ফেরত দেব'।

Updated By: Mar 12, 2024, 06:08 PM IST
Loksabha Election 2024: বহরমপুরে অধীরের বিরুদ্ধে টেবিল প্রতীকে লড়বেন তৃণমূলের হুমায়ুন!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'সম্মানজনক ভোট পাব'। লোকসভা ভোটে বহরমপুরে অধীর চৌধুরীর বিরুদ্ধে নির্দল প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবেন তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীর! প্রতীক? টেবিল।

আরও পড়ুন:  Lok Sabha Election 2024| Prasun Banerjee: উত্তর মালদায় প্রচারের প্রথম দিনেই ধাক্কা প্রসূনের, সঙ্গে নেই তৃণমূলের কোনও বড় নেতা

ঘটনাটি ঠিক কী? বাংলায় জোট-জল্পনায় ইতি। ব্রিগেডে সভা থেকে একে একে ৪২ আসনেই তৃণমূল প্রার্থীর নাম ঘোষণা করে দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। এমনকী, দলনেত্রীর পিছন পিছন ব়্যাম্পে হাঁটতেও দেখা গিয়েছে তৃণমূল প্রার্থীদের। কবে? গত রবিবার।

এদিকে তৃণমূলের হাত ধরেই রাজনীতির আঙ্গিনায় পা রাখলেন ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার  ইউসুফ পাঠান। বহরমপুরে অধীর চৌধুরীর বিরুদ্ধে প্রার্থী তিনি। মুর্শিদাবাদের ভরতপুরের তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীরের মতে, 'অধীর চৌধুরীকে খেলোয়াড়, গায়ক এনে হারানো যাবে না'। জানালেন,  'আমি কোনও রাজনৈতিক দলে যাব না। আপাতত আমি লোকসভা নির্ঘণ্ট হলে, বহরমপুর লোকসভা কেন্দ্রে নির্দল হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করব'।

হুমায়ুনের আরও বক্তব্য, 'জিতব কি জিতব না, সেটা তো গ্যারান্টি দিয়ে বলার ব্য়াপার নয়। আমি এটুকু বলব, আমি সম্মানজনক ভোট পাব। সেই ভোট গণনার দিকে আমি উৎসর্গ করব মুর্শিদাবাদের সাধারণ মানুষের পক্ষে। তাঁদেরকে আবার সেই সম্মান ফেরত দেব'। তৃণমূলের সঙ্গে 'গদ্দারি' করছেন? বিধায়কের দাবি, 'মোটেই না। আমি কারও সঙ্গে গদ্দারি করি না। কেউ আমাকে গদ্দার অ্যাখ্যা দিতে পারবে না'। 

আরও পড়ুন:  Ichapur Chandannagar Ferry Service: হুগলি থেকে লহমায় কলকাতা! চালু হয়ে গেল এই নতুন ফেরি সার্ভিস!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.