Arambag: 'আমাদের পতাকার রং গেরুয়া', তৃণমূল বিধায়কের বেফাঁস মন্তব্যে শোরগোল

"মনে মনে বিজেপিতে আছেন। তাই মুখ দিয়ে কথাটা বেরিয়ে গিয়েছে।"

Updated By: Nov 12, 2021, 08:44 PM IST
Arambag: 'আমাদের পতাকার রং গেরুয়া', তৃণমূল বিধায়কের বেফাঁস মন্তব্যে শোরগোল
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : "তৃণমূলের পতাকার রং গেরুয়া।" মঞ্চে দাঁড়িয়ে এমনই বিতর্কিত মন্তব্য করলেন তৃণমূলের আরামবাগ সাংগঠনিক জেলা সভাপতি তথা তারকেশ্বরের বিধায়ক রামেন্দু সিংহ রায়। বিধায়কের এহেন বেফাঁস বক্তব্যের পরই দলের অন্দরে রীতিমত শোরগোল পড়ে গিয়েছে। কটাক্ষ করতে ছাড়েনি বিজেপিও।

এদিন গোঘাটের বকুলতলায় প্রয়াত পঞ্চায়েতমন্ত্রী তথা সুব্রত মুখোপাধ্যায়ের স্মরণে একটি সভার আয়োজন করে গোঘাট-১ ব্লক তৃণমূল কংগ্রেস। সেই মঞ্চেই কর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখতে গিয়ে বেফাঁস মন্তব্য করে বসেন জেলা সভাপতি। রামেন্দু সিংহ রায় বলেন, "গোঘাটের মাটিতে আর কোনও বিভাজন নয়। আমরা সবাই ভাই। আমরা সবাই এক। আমাদের পতাকার রং গেরুয়া।" বিধায়ক এই বক্তব্য রাখার সঙ্গে সঙ্গেই তৃণমূল কর্মী-সমর্থকদের মধ্যে গুঞ্জন সৃষ্টি হয়ে যায়। বিধানসভা ভোটের পর যখন বিজেপি ছেড়ে আবার তৃণমূলে যোগদানের হিড়িক লেগেছে, ঠিক তখনই রামেন্দু সিংহ রায়ের এই বক্তব্যে শোরগোল পড়ে গিয়েছে। 

বিধায়কের মন্তব্য ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোরও। আরামবাগ বিজেপির সাংগঠনিক জেলা সভাপতি তথা পুরশুড়ার বিধায়ক বিমান ঘোষ এ প্রসঙ্গে কটাক্ষের সুরে বলেন, "গেরুয়া শিবিরের দিকে পা বাড়িয়ে আছেন। মনে মনে বিজেপিতে আছেন। তাই মুখ দিয়ে কথাটা বেরিয়ে গিয়েছে। তৃণমূল কংগ্রেসের যাঁরা নেতৃত্ব দিচ্ছেন, তাঁরা অধিকাংশই বিজেপির সঙ্গে যোগাযোগ রেখে চলছেন।" যদিও জেলা সভাপতি তথা বিধায়কের বেফাঁস মন্তব্যের পর এখনও পর্যন্ত তৃণমূলের তরফে কেউ কোনও প্রতিক্রিয়া জানাননি।

আরও পড়ুন, KMC election: প্রার্থী তালিকা বাছাইয়ে 'সাবধানী' BJP, জোর ৬  ইস্যুতে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.