Mithun Chakraborty: বোতল ও ইটবৃষ্টি! মিঠুনের রোড-শো-তে তুলকালাম কাণ্ড...

 বিধানসভার পর এবার লোকসভা। বাংলায় বিজেপির হয়ে ভোট-প্রচারে মিঠুন চক্রবর্তী। এদিন মেদিনীপুরে গেরুয়াশিবিরের প্রার্থীর অগ্নিমিত্রা পলের সমর্থনে রোড-শো করেন তিনি। আর তাতেই ঘটল বিপত্তি।  

Updated By: May 21, 2024, 04:55 PM IST
Mithun Chakraborty: বোতল ও ইটবৃষ্টি! মিঠুনের রোড-শো-তে তুলকালাম কাণ্ড...
ফাইল ছবি

চম্পক দত্ত: ইটবৃষ্টি, সঙ্গে বোতলও! তৃণমূল ও বিজেপি কর্মীদের বচসা। মিঠুন চক্রবর্তীর রোড-শোতে তুলকালাম কাণ্ড। কোথায়? মেদিনীপুর শহরে।

আরও পড়ুন:  Ramkrishna Mission Attacked: রামকৃষ্ণ মিশনের বাড়িতে হামলা, জমি দখল করতে ৭ জনকে তুলে নিয়ে গেল দুষ্কৃতীরা

ঘটনাটি ঠিক কী? বিধানসভার পর এবার লোকসভা। বাংলায় বিজেপির হয়ে ভোট-প্রচারে মিঠুন চক্রবর্তী। এদিন মেদিনীপুরে গেরুয়াশিবিরের প্রার্থীর অগ্নিমিত্র পলের সমর্থনে রোড-শো করেন তিনি। আর তাতেই ঘটল বিপত্তি।

শহরের কেরানিতলা এলাকার রাস্তা পাশে বিক্ষোভ দেখাচ্ছিলেন তৃণমূলে। এরপর মিঠুনের রোড-শো যখন সেখানে পৌঁছয়, তখন দু'পক্ষের মধ্য়ে তুমুল বচসা শুরু হয়। সেই বচসা গড়ায় হাতাহাতি! এমনকী, ইট ও বোতল ছোঁড়া হয় বলেও অভিযোগ।  পুলিস অবশ্য় দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আরও পড়ুন: Bardhaman Station: আরপিএফ-বৃহন্নলা ধুন্ধুমার বর্ধমান স্টেশনে! মারধরে জখম ৫

এর আগে, মালদহে মিঠুনে রোড-শো চলাকালীন গো-ব্য়াক' দিয়েছিল তৃণমূল। ৭ মে তৃতীয় দফায় ভোট হয়ে দিয়েছে মালদহে। মালদহ উত্তরে গতবার জিতেছিলেন বিজেপি প্রার্থী খগেন মুর্ম। এবারও তিনিই প্রার্থী। তাঁর সমর্থনেই সেদিন চাঁচোল রোড-শো করছিলেন মিঠুন। ২৫ মে ষষ্ঠ দফায় ভোট হবে মেদিনীপুরে।

এদিকে হুগলিতে ভোট-প্রচারে গিয়ে বাংলাকে চরম অপমান করে বিতর্কে জড়ান মিঠুন। তিনি বলেন, 'অনেকদিন আগের করা একটা গান, 'আমাদের গড়া এই বাংলা আজ কেন হয়ে গেল কাংলা, যদি প্রশ্ন করে বীর নেতাজি কী জবাব দেব আমরা', এভাবে মিলে যাবে ভাবিনি'। তৃণমূলের পাল্টা কটাক্ষ, মিঠুন চক্রবর্তী মানসিক ভারসাম্য হারিয়েছেন। নিজেকে ও ছেলেকে ইডি-সিবিআইয়ের হাত থেকে বাঁচাতে বিজেপির ওয়াশিং মেশিনে গিয়ে ঢুকেছেন। বাংলা থেকে জাতীয় পরিচিতি পেয়ে বাংলারই ভাবমূর্তি নষ্ট করছেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.