তিনসুকিয়াকাণ্ডে রাষ্ট্রপতির হস্তক্ষেপ চাইল তৃণমূল

স্বজনহারাদের চোখের জল মুছিয়ে এদিন তৃণমূলের  বিধায়ক মহুয়া মৈত্র বলেন, “মমতা দিদি আমাদের পাঠিয়েছে। দিদি বলেছেন, গোটা বাংলা আপনাদের সঙ্গে আছেন।” 

Updated By: Nov 4, 2018, 03:23 PM IST
তিনসুকিয়াকাণ্ডে রাষ্ট্রপতির হস্তক্ষেপ চাইল তৃণমূল
নিজস্ব চিত্র: কমলিকা সেনগুপ্ত

নিজস্ব প্রতিবেদন: তিনসুকিয়াকাণ্ডে রাষ্ট্রপতির দ্বারস্থ হতে চলেছে তৃণমূল। রাষ্ট্রপতির  সময় চেয়ে ইতিমধ্যেই তৃণমূল চিঠি দিয়েছে বলে সূত্রের খবর।

রবিবার সকালেই অসমের তিনসুকিয়ায় পৌঁছয় তৃণমূলের চার সদস্যের প্রতিনিধিদল। বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘পাশে থাকার’ বার্তা পৌঁছে দিতেই এদিন ডেরেক ও’ব্রায়েনের  নেতৃত্বে চার সদস্যের প্রতিনিধি দল পৌঁছে যায় অসম নিহত ৫ বাঙালির পরিবারের কাছে।  

আরও পড়ুন: অসমে নিহতদের পরিবার পিছু ১ লক্ষ টাকা সাহায্যের ঘোষণা মমতা বন্দ্যোপাধ্যায়ের

স্বজনহারাদের চোখের জল মুছিয়ে এদিন তৃণমূলের  বিধায়ক মহুয়া মৈত্র বলেন, “মমতা দিদি আমাদের পাঠিয়েছে। দিদি বলেছেন, গোটা বাংলা আপনাদের সঙ্গে আছেন।” পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী নিহতদের পরিবারদের ১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা করেছেন বলে এ দিন জানায় তৃণমূলের প্রতিনিধি দল।

আরও পড়ুন- তিনসুকিয়া ঘটনার জের! কাছাড়ে ২ সন্দেহভাজন জঙ্গিকে পিটিয়ে মারল গ্রামবাসীরা 

নিহতদের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলার পরই এই ঘটনায় রাষ্ট্রপতির হস্তক্ষেপ দাবি করেন প্রতিনিধি দলের সদস্যরা। তৃণমূল ইতিমধ্যেই রাষ্ট্রপতির সঙ্গে দেখা করার জন্য সময় চেয়ে চিঠি করেছে বলে খবর।

তবে উল্লেখ্য, এদিন অসমে গিয়ে কোনও শিলচর-অভিজ্ঞতার সম্মুখীন হতে হয়নি। অসম সরকার আগেই বলে দিয়েছিল, কোনও বাধারই সম্মুখীন হতে হবে না তৃণমূলের প্রতিনিধি দলের সদস্যদের। পুলিসি নিরাপত্তাতেই এদিন নিহতদের গ্রামে পৌঁছন তাঁরা।

.