Soumitra Khan: 'ভোট প্রচারে এলে সৌমিত্র খাঁ-কে জুতো, লাঠি ও ঝাঁটাপেটা করুন!'

কে কাকে জুতো মারবে, সেটা আগামী দিনে দেখা যাবে। পালটা হুঁশিয়ারি বিজেপিরও। 

Updated By: Mar 8, 2024, 02:51 PM IST
Soumitra Khan: 'ভোট প্রচারে এলে সৌমিত্র খাঁ-কে জুতো, লাঠি ও ঝাঁটাপেটা করুন!'

মৃত্যুঞ্জয় দাস: বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ ভোট প্রচারে গেলে তাঁকে ঘেরাও করে জুতো ও লাঠিপেটা করবেন। তৃণমূলের যুব নেতার বক্তব্য ঘিরে বিতর্ক। কে কাকে লাঠিপেটা করবে! সেটা দেখা যাবে! পালটা হুঁশিয়ারি বিজেপিরও। ভোট যুদ্ধ যত এগিয়ে আসছে, বক্তব্যে ততই ঝাঁঝ বাড়ছে রাজনৈতিক নেতাদের। একে অপরকে আক্রমণ, প্রতি আক্রমন করে, অভিযোগ পালটা অভিযোগে বেশ সরগরম হচ্ছে লাল মাটির জেলা বাঁকুড়া।

এবার তৃণমূল যুব নেতার বক্তব্যে শোনা গেল বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ-কে ঘেরাও করে ঝাঁটা ও জুতো পেটা করার নিদান। সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে সেই বক্তব্য। কে কাকে জুতো মারবে, সেটা আগামী দিনে দেখা যাবে। পালটা হুঁশিয়ারি বিজেপিরও। ঘটনা বাঁকুড়ার ওন্দার। তৃণমূলের জন গর্জন সভার প্রস্তুতি পর্বে মাইক্রোফোন হাতে গর্জে উঠলেন বাঁকুড়ার ওন্দা ব্লকের যুব তৃণমূল সভাপতি মনিশংকর মুখার্জি। তাঁর একটি বক্তব্য সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ার পর তাঁকে নিয়ে বিতর্ক ছড়িয়েছে। তৃণমূলের যুব নেতাকে বলতে শোনা যাচ্ছে, ১০০ দিনের টাকা বিজেপি সরকার দেয়নি। সৌমিত্র খাঁ প্রার্থী হয়েছে, ফলে সময় এসেছে সেই টাকা আদায় করে নেওয়ার।

তিনি বলেন, সৌমিত্র খাঁ ভোট প্রচারে গেলে তাঁকে ঘিরে রাখবেন। প্রয়োজন হলে তাঁকে লাঠি, ঝাঁটা আর জুতোপেটা করবেন। যতক্ষণ না আপনাদের প্রাপ্য টাকা দিচ্ছে, ততক্ষণ তাঁকে এলাকা থেকে ছাড়বেন না। এই বক্তব্যকে ঘিরে বিতর্কে জড়িয়েছেন তৃণমূলের যুব নেতা। যদিও মণিশংকর মুখার্জির দাবি, তিনি কোনও ভুল বলেননি। ওদিকে তাঁক বক্তব্যের পরিপ্রেক্ষিতে বিজেপির পালটা হুঁশিয়ারি, কে কাকে জুতো মারবে, সেটা ২০২৪-এর পরে বুঝতে পারবে। এভাবেই যুযুধান দুই ফুল শিবিরের বাগযুদ্ধ জানান দিচ্ছে যে লোকসভা ভোট দোরগোড়ায়।

আরও পড়ুন, Bankura News: দলীয় কর্মীদের দিয়ে গাড়ি ভাংচুর! তৃণমূলের ঘাড়ে দোষ চাপানোর অভিযোগ কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রীর বিরুদ্ধে

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.