এবিভিপি-টিএমসিপি সংঘর্ষে ব্যাপক বোমাবাজি কল্যাণী কলেজে, গুরুতর জখম ২ পড়ুয়া

আশঙ্কাজনক অবস্থায় তাঁদের জেএনএম হাসপাতালে ভর্তি করা হয়। এরপর শুক্রবার রাতে এক ছাত্রের অবস্থার অবনতি হওয়ায় তাঁকে প্রথমে কলকাতা মেডিক্যাল কলেজ এবং তারপর অ্যাপোলেতে ভর্তি করা হয়েছে। 

Updated By: Jul 20, 2019, 01:53 PM IST
এবিভিপি-টিএমসিপি সংঘর্ষে ব্যাপক বোমাবাজি কল্যাণী কলেজে, গুরুতর জখম ২ পড়ুয়া

নিজস্ব প্রতিবেদন: ছাত্র সংঘর্ষের জেরে ধুন্ধুমার কল্যাণী কলেজ। শুক্রবার টিএমসিপি-এবিভিপি সংঘর্ষে অবাধ বোমাবাজি চলে কলেজ ক্যাম্পাসে। ঘটনাটি ঘটেছে কল্যাণী থানার দক্ষিণ চাঁদামারিতে। বোমার আঘাতে গুরুতর জঘম হয়েছেন দুই ছাত্র। আশঙ্কাজনক অবস্থায় তাঁদের প্রথমে জেএনএম হাসপাতালে ভর্তি করা হয়। পর রাতে এক ছাত্রের অবস্থার অবনতি হওয়ায়, তাঁকে প্রথমে কলকাতা মেডিক্যাল কলেজে আনা হয়। সেখান থেকে শেষে অ্যাপোলোতে ভর্তি করা হয়।

এবিভিপির অভিযোগ, টিএমসিপির সদস্যরাই বোমাবাজি করেছে। দোষীদের শাস্তির আবেদন জানিয়ে বিক্ষোভের হুঁশিয়ারি দিয়েছেন এবিভিপি-র ছাত্ররা। ঘটনার প্রতিবাদে শনিবার দুপুরে কলেজস্ট্রিট চত্ত্বরে বিক্ষোভ কর্মসূচি নেওয়ার কথাও জানানো হয়েছে তাঁদের তরফে। অন্যদিকে সমস্ত অভিযোগ অস্বীকার করে এবিভিপির ছাত্রদের বিরুদ্ধে পাল্টা অভিযোগ এনেছে টিএমসিপির সদস্যরা। বোমাবাজি, হামলার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনার তদন্তে নেমেছ কল্যাণী থানার পুলিস।

আরও পড়ুন: বালি হত্যা রহস্য: স্ত্রীর খণ্ড-বিখণ্ড দেহ ব্যাগে করে রিকশায় চাপিয়ে গঙ্গায় নিয়ে যায় স্বামী!

Tags:
.