রক্তমাখা টোটোর পর উদ্ধার হল টোটোচালকের দেহ

নয়ই নভেম্বর উদ্ধার হয়েছিল রক্তমাখা টোটো। বারোই নভেম্বর উদ্ধার হল টোটোচালকের দেহ। ব্যান্ডেলের ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে স্থানীয়দের মধ্যে। অনুমান, খুন হয়েছেন টোটোচালক।

Updated By: Nov 12, 2017, 08:24 PM IST
রক্তমাখা টোটোর পর উদ্ধার হল টোটোচালকের দেহ

নিজস্ব প্রতিবেদন: নয়ই নভেম্বর উদ্ধার হয়েছিল রক্তমাখা টোটো। বারোই নভেম্বর উদ্ধার হল টোটোচালকের দেহ। ব্যান্ডেলের ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে স্থানীয়দের মধ্যে। অনুমান, খুন হয়েছেন টোটোচালক।

হুগলি জেলা সংশোধনাগারের পাশে রাস্তায় দাঁড়িয়ে সবুজ রঙের টোটো। তার গায়ে চুঁইয়ে পড়া রক্তের দাগ। নয়ই নভেম্বর এই দৃশ্য দেখে শিউরে ওঠেন পথচারীরা। জানা যায়, ৮ নভেম্বর থেকে নিখোঁজ রয়েছেন ব্যান্ডেলের লোকোপাড়ার বাসিন্দা রাজেশ মহলি। ঘটনাচক্রে তিনিও পেশায় টোটোচালক। জোরদার তল্লাশিতে নামে পুলিস।

আরও পড়ুন : স্বামীকে খুন করে ঘরে তালা দিয়ে আগুন ধরিয়ে দিল স্ত্রী

রবিবার ব্যান্ডেলের দক্ষিণ নলডাঙায় পথচারীরা দেখেন, একটি ডোবার মধ্যে কাদা মাখামাখি অবস্থায় পড়ে রয়েছে দেহ। খবর যায় পুলিসে। দেহ উদ্ধারের পর শনাক্তকরণের জন্য রাজেশের পরিবারকে ডাকা হয়। তাঁরা নিশ্চিত হন, ওই দেহ নিখোঁজ টোটোচালক রাজেশ মহালির।

প্রাথমিক অনুমান, খুন হয়েছেন রাজেশ। জানা গিয়েছে, নিখোঁজ হওয়ার এক সপ্তাহ আগে থেকে ভাড়ায় টোটো চালাচ্ছিলেন রাজেশ। মূলত ব্যান্ডেল, সাহাগঞ্জ ও ডানলপ এলাকায় টোটো চালাতেন তিনি। রাজেশের টোটো উদ্ধার হয়েছে চুঁচুড়া এলাকা থেকে। যেখানে রক্তমাখা টোটো পড়েছিল তার থেকে ৪ কিলোমিটার দূরে উদ্ধার হয় দেহ। গোয়েন্দাদের অনুমান, খুন করে প্রথমে দেহ ডোবায় ফেলা হয়। পরে জেলা সংশোধনাগারের পাশে রাস্তায় টোটো ফেলে যায় দুষ্কৃতীরা। এখন প্রশ্ন হল, কী কারণে এমন পরিণতি হল রাজেশ মহলির? পুলিসের খাতায় রাজেশের বিরুদ্ধে কোনও অভিযোগ নেই। তাহলে এভাবে প্রাণ খোয়াতে হল কেন? তদন্তে পুলিস।

আরও পড়ুন : বকেয়া চাইতেই ঠিকাদার পেটালেন পঞ্চায়েত সমিতির সভাপতি

.