বিজেপির ৩ মহিলা কর্মীকে শ্লীলতাহানির অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

অভিযোগ, এরপরেই ধীরে ধীরে বাড়তে থাকে সেই প্রহসন। বিজেপির তরফে অভিযোগ, গতকাল রাতে মদ্যপ অবস্থায় তিন বিজেপি মহিলা কর্মীদের বাড়িতে চড়াও হয় তৃণমূলের কর্মীরা।

Updated By: Feb 17, 2021, 05:14 PM IST
বিজেপির ৩ মহিলা কর্মীকে শ্লীলতাহানির অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: রাতের অন্ধকারে বাড়ি ঢুকে শ্লীলতাহানি ও নির্যাতনের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে চন্দননগর ৭ নম্বর ওয়ার্ডের বিজলি পট্টি এলাকায়। অভিযোগের তীর সরকারি এলাকার তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। স্থানীয় সূত্রে খবর, ঘটনার সূত্রপাত বেশ কিছুমাস আগেই। ৭নম্বর ওয়ার্ডের বিজেপি মহিলা মোর্চার কর্মীদের ওপর দল ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার প্রস্তাব আসতে থাকে শাসক দলের তরফে। সেই প্রস্তাবে সাড়া না দেওয়ায় মাঝে মধ্যেই শুরু হয় কটূক্তি ও হুমকি। 

অভিযোগ, এরপরেই ধীরে ধীরে বাড়তে থাকে সেই প্রহসন। বিজেপির তরফে অভিযোগ, গতকাল রাতে মদ্যপ অবস্থায় তিন বিজেপি মহিলা কর্মীদের বাড়িতে চড়াও হয় তৃণমূলের কর্মীরা। শ্লীলতাহানি ও শারীরিক নির্যাতনের পাশাপাশি প্রাণ নাশের হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ। মহিলা কর্মীদের চিৎকারে এলাকার লোক জড়ো হতেই সেখান থেকে চম্পট দেয় আক্রমণকারীরা। 

আজ সকলকে স্থানীয় বিজেপি কর্মকর্তাদের সঙ্গে নিয়ে চন্দননগর থানায় ৬ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন ওই তিন মহিলা কর্মী। অবিলম্বে দোষীদের গ্রেফতারের দাবিতে সরব হয়েছে স্থানীয় বিজেপি নেতৃত্ব। অপরদিকে বিষয়টিকে সম্পূর্ণ অরাজনৈতিক বলে উড়িয়ে দিয়েছেন এলাকার প্রাক্তন কাউন্সিলর। 

তাঁর বক্তব্য অভিযোগকারী ও অভিযুক্ত কেউই কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত নয়। 'এটা ওই এলাকার কিছু পরিবারের মধ্যে দীর্ঘ দিনের জমি সংক্রান্ত বিবাদের ফল, আগেও পরিবারের তরফে শাসক দলের কাছে এই বিবাদের মীমাংসার জন্য আর্জি করা হয়েছিল, তখনকার মতো সেটা মিটে গেলেও আবার সেই বিবাদ শুরু হয়েছে। সেটারই ফায়দা নিতে বিজেপি নেতৃত্ব এটাকে দল বদলের রাজনীতির রং দিতে চাইছে। লিখিত অভিযোগের প্রেক্ষিতে পুলিস তদন্ত শুরু করেছে, যদিও এখনও ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি।'

.