Durgapur: অন্ধ্রপ্রদেশের ব্যাংক ডাকাত গ্রেফতার দুর্গাপুরে, ট্রানজিট রিমান্ডের আবেদন আদালতে

মোবাইল লোকেশন ট্র্যাক করে দুই দুষ্কৃতিদের সন্ধান মেলে পশ্চিম বর্ধমান জেলার দুর্গাপুর থানার মেনগেট এলাকায়। আসানসোল দুর্গাপুর পুলিস কমিশনারেটের সঙ্গে সরাসরি যোগাযোগ করে অন্ধ্রপ্রদেশের কাকিনারা থানার পুলিস। তদন্তে উঠে আসে, ওই দুই দুষ্কৃতি ছোট ট্রাকের চালক ও খালাসীর কাজ করছিল সপ্তাহ খানেক ধরে।

Updated By: Feb 21, 2024, 02:42 PM IST
Durgapur: অন্ধ্রপ্রদেশের ব্যাংক ডাকাত গ্রেফতার দুর্গাপুরে, ট্রানজিট রিমান্ডের আবেদন আদালতে
নিজস্ব চিত্র

চিত্তরঞ্জন দাস: চাদর ব্যবসায়ীর পরিচয় দিয়ে ঘর ভাড়া। তারপরেই রাষ্ট্রায়ত্ত ব্যাংকে দুঃসাহসিক ডাকাতি। লকার ভেঙে ১ কোটি ৫০ লক্ষ টাকার সোনা আর ২৭ লক্ষ টাকা নগদ নিয়ে অন্ধ্রপ্রদেশ ছেড়ে একেবারে দুর্গাপুরে। গাড়ির চালক আর খালাসির ভূমিকায় দুষ্কৃতীরা ধৃত দুই।

অন্ধ্রপ্রদেশের কাকিনাড়া থানার পুলিস তদন্তে নেমে জানতে পারে ওই দুষ্কৃতীদের নাম অক্ষয় আম্বুরে ও হরিশ মিলিন্দ গায়কোয়াড। তাঁরা মহারাষ্ট্রের বুলধানা এলাকার বাসিন্দা। সেখানে অন্ধ্রপ্রদেশ পুলিস গিয়ে জানতে পারে তারা সেই রাজ্য ছেড়ে পালিয়েছে।

আরও পড়ুন: Jalpaiguri: একসঙ্গে ১২৭! জলপাইগুড়িতে একদিনে রেকর্ড হাতেখড়ি পড়ুয়াদের

তারপরেই মোবাইল লোকেশন ট্র্যাক করে দুই দুষ্কৃতিদের সন্ধান মেলে পশ্চিম বর্ধমান জেলার দুর্গাপুর থানার মেনগেট এলাকায়। আসানসোল দুর্গাপুর পুলিস কমিশনারেটের সঙ্গে সরাসরি যোগাযোগ করে অন্ধ্রপ্রদেশের কাকিনারা থানার পুলিস। তারপরেই আসানসোল দুর্গাপুর পুলিস কমিশনারেটের দুর্গাপুর থানার পুলিস তদন্ত শুরু করে।

আরও পড়ুন: Murshidabad: কংগ্রেস ও তৃণমূল সংঘর্ষ রানিনগরে, মৃত্যু কংগ্রেস কর্মীর!

তদন্তে উঠে আসে, ওই দুই দুষ্কৃতি ছোট ট্রাকের চালক ও খালাসীর কাজ করছিল সপ্তাহ খানেক ধরে। দুর্গাপুর ইস্পাত কারখানাতেও ওই গাড়িতে করে কারখানার সামগ্রীও পরিবহন করেছিল।

সোমবার বিকেলে মেন গেট এলাকা থেকে লরি থেকে গ্রেফতার করা হয় অক্ষয় আম্বুরে ও হরিশ মিলিন্দ গায়কোয়াডকে। আটক করা হয় লরিটিকেও।

অন্ধ্রপ্রদেশের কাকিনারা থানার পুলিসের সঙ্গে যোগাযোগ করে দুর্গাপুর থানার পুলিস। তারপরেই অন্ধ্রপ্রদেশের কাকিনারা থানার পুলিস পৌঁছায় দুর্গাপুরে।

অন্ধ্রপ্রদেশ পুলিস সূত্রে খবর, সাত জনের দুষ্কৃতি দল ছিল ওই রাষ্ট্রায়াত্ত ব্যাংকে। বুধবার ধৃতদের ট্রানজিট রিমান্ডের আবেদন চেয়ে তোলা হয় মহকুমা আদালতে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.