WATCH | Rohit Sharma: 'আমার চেয়েও তিন বছরের বড়?' স্পিনারের বয়স শুনে ভাষাহীন রোহিত! ভিডিয়ো ভাইরাল

Rohit Sharma In Disbelief As Amit Mishra Reveals His Age: প্রতিদ্বন্দ্বী ক্রিকেটারের বয়স শুনে চমকে গেলেন রোহিত শর্মা। অবিশ্বাসের ঘোরই কাটছিল না মুম্বই ইন্ডিয়ান্স তারকার।

Updated By: May 1, 2024, 05:36 PM IST
WATCH | Rohit Sharma: 'আমার চেয়েও তিন বছরের বড়?' স্পিনারের বয়স শুনে ভাষাহীন রোহিত! ভিডিয়ো ভাইরাল
রোহিত অমিতের কথা ভাইরাল হয়ে গেল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রতিবেদনটি ঠিক যে দিন লেখা হচ্ছে, সেদিনের বিচারে একজনের বয়স ৩৭ বছর ১ দিন। অপর জনের বয়স ৪১ বছর ১৫৯ দিন। প্রথমজন-রোহিত শর্মা (Rohit Sharma)। দ্বিতীয়জন-অমিত মিশ্র (Amit Mishra)। একে অপরের বয়স সম্পর্কে কোনও ধারণাই ছিল না। খেলা শেষের পর রোহিত-অমিত একে অপরের বয়স জানতে পারেন। 

আরও পড়ুন: হার্দিক হলেন ফতুর! পুরো দলেরই বিরাট জরিমানা, চরম ভুলের শাস্তি নীতাদের

মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) মহারথী যখন লখনউ সুপার জায়ান্টসের (Lucknow Super Giants) স্পিনারের বয়স শোনেন, তাঁর প্রথম প্রতিক্রিয়া ছিল, 'তুমি আমার চেয়েও তিন বছরের বড়?' যা শুনে অমিত বলেন, 'এটা কি আমার দোষ'? মুম্বই-লখনউ ম্য়াচের পর, লখনউয়ের ঘরের মাঠে দুই ভারতীয় ক্রিকেটার আড্ডা দিচ্ছিলেন, তখন তাঁদের হাসি-ঠাট্টার বিষয় হয়ে ওঠে বয়স। আর এই ভিডিয়ো লখনউ পোস্ট করেছে তাদের এক্স হ্য়ান্ডেলে! সেই ভিডিয়ো রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছে। তারউপর গোদের উপর বিষফোঁড়ার মতো বিসিসিআইয়ের নিদানে লক্ষাধিক টাকা বেরিয়ে গেল মুম্বইয়ের ক্রিকেটারদের। কারণ দেওয়া রইল এই প্রতিবেদনের সঙ্গেই। প্রথম আরও পড়ুন ক্লিক করেই জানুন সবিস্তারে। 

 

চলতি আইপিএলে এই নিয়ে দ্বিতীয়বার হারের হ্য়াটট্রিক করল মুম্বই ! লখনউয়ের কাছে হেরে এবারের মতো অঙ্কের বিচারে শেষ হল মুম্বইয়ের প্লে অফের স্বপ্ন। আর কোনও ভাবেই দ্বিতীয় রাউন্ডে যেতে পারবে না ইপিএলের যুগ্ম সফলতম ফ্র্য়াঞ্চাইজি। ১০ ম্য়াচের মধ্য়ে মাত্র তিনটিতেই জিততে পেরেছে নীতা আম্বানির ফ্র্যাঞ্চাইজি। পকেটে মাত্র ৬ পয়েন্ট নিয়ে লিগ তালিকায় ৯ নম্বরে আরব সাগরের তীরবর্তী দল।

আরও পড়ুন:অবশেষে দলে প্রিয় ক্রিকেটার! আনন্দ ধরছে না সাংসদের, কুর্নিশ করলেন বিসিসিআই-কে

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

 

.