বাইকের পিছনে বসে থাকা নাতির গায়ে হাত দিতেই ঘটে গেল এই বিপর্যয়!

পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ার রাতুলিয়ার ঘটনা

Updated: Jun 13, 2018, 12:06 PM IST
বাইকের পিছনে বসে থাকা নাতির গায়ে হাত দিতেই ঘটে গেল এই বিপর্যয়!

নিজস্ব প্রতিবেদন:  সাতসকালেই দুর্ঘটনা। নাতিকে বাইকের পিছনে বসিয়ে সকালে বাজার করতে গিয়েছিলেন এক ব্যক্তি। বাইকের গতিবেগ ঠিক থাকলেও পিছন থেকে দ্রুত গতিতে আসা এক ডাব বোঝাই পিক আপ ভ্যানের ধাক্কায় ঘটে গেল মর্মান্তিক ঘটনা। পিকআপের ধাক্কায় মৃত্যু হল দাদু-নাতির। পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ার রাতুলিয়ার ঘটনা।

আরও পড়ুন: ভালোবাসার হাতছানিতে সাড়া দিয়েই এই কলেজছাত্রী অন্ধকার জগতের ‘রানি’

বুধবার সকালে পাঁশকুড়ার রাতুলিয়ার ৬ নম্বর জাতীয় সড়কের পাশ দিয়ে বাইকে করে নাতি ঋক পন্ডিতকে নিয়ে যাচ্ছিলেন বছর পঞ্চাশের অঞ্জন পন্ডিত। বছর সাতেকের নাতি বাইকের পিছনের সিটে বসেছিল। প্রত্যক্ষদর্শীদের দাবি, ঋক ঠিকভাবে বসে রয়েছে কিনা, তা মাঝেমধ্যেই খেয়াল রাখছিলেন অঞ্জনবাবু। ঘটনার ঠিক আগের মুহূর্তেই পিছনে হাত দিয়ে ঋককে দেখেন তিনি, তারই মধ্যে ঘটে যায় মর্মান্তিক পরিণতি। সেইসময়ই একটি ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে বাইকে ধাক্কা মারে। বাইক থেকে ছিটকে অনেকটা দূরে পড়ে যান দুজনেই। ভ্যানের চাকায় পিষ্ট হয়ে যায় নাতির দেহ। মাথার গুরুতর চোট লাগে দাদুর। অতিরিক্ত রক্তক্ষরণের জন্য ঘটনাস্থলে মৃত্যু হয় তাঁরও।

আরও পড়ুন: দিঘাতে আজ সকালে যে ভয়ানক ঘটনা ঘটল তা আগে কখনও ঘটেনি, হতবাক প্রশাসনও

এর পরেই ক্ষোভে ফেটে পরে জনতা। শুরু হয় পথ অবরোধ। দেহ আটকে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। কিছুক্ষণ পর পুলিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close