কোনা এক্সপ্রেসওয়েতে গ্যাস ট্যাঙ্কার ও ট্রেলারের সংঘর্ষে দুই চালকের মৃত্যু

রাত ৩.৩০ নাগাদ কোনা এক্সপ্রেসওয়েতে একটি গ্যাস ট্যাঙ্কার ও ট্রেলারের মধ্যে মুখোমুখি সংঘর্ষে দুটি গাড়িতেই আগুন লেগে যায়।

Updated By: Nov 22, 2018, 06:55 AM IST
কোনা এক্সপ্রেসওয়েতে গ্যাস ট্যাঙ্কার ও ট্রেলারের সংঘর্ষে দুই চালকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদন :  ভোর রাতে কোনা এক্সপ্রেসওয়েতে ভয়াবহ দুর্ঘটনা। একটি গ্যাস ট্যাঙ্কার ও ট্রেলারের মধ্যে মুখোমুখি সংঘর্ষে দুটি গাড়ির চালকেরই মৃত্যু হয়েছে। বিপর্যস্ত রেল পরিষেবা। সঙ্গে জাতীয় সড়কে বিপর্যস্ত যান চালাচলও।

আরও পড়ুন - 'মন্ত্রিত্ব ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত শোভনবাবুর নিজের, বৈশাখীর হাত নেই'

রাত ৩.৩০ নাগাদ কোনা এক্সপ্রেসওয়েতে একটি গ্যাস ট্যাঙ্কার ও ট্রেলারের মধ্যে মুখোমুখি সংঘর্ষে দুটি গাড়িতেই আগুন লেগে যায়। বিকট শব্দে কেঁপে ওঠে এলাকা। এমনকী আতঙ্ক ছড়িয়ে পড়ে ওই এলাকা জুড়ে। খবর পেয়ে দমকলের ছয়টি ইঞ্জিন ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।  সিটি পুলিশের আধিকারিকরাও আসেন ঘটনাস্থলে। গ্যাস ট্যাঙ্কার ও ট্রেলারে আগুন লেগে যাওয়ায় দুই গাড়ির চালকেরই অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। দুর্ঘটনার জেরে বেশ কয়েকজন জখম হয়েছে বলেও খবর। দুর্ঘটনার সময় ঘটনাস্থলে কর্তব্যরত ট্রাফিক পুলিস চাঁদু সর্দার অগ্নিদগ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি।   

আরও পড়ুন - খাবারের খোঁজে চা বাগানে ঢুকল হাতির পাল, ক্ষতি কয়েক লক্ষ টাকার

দুর্ঘটনার জেরে বিঘ্নিত রেল পরিষেবা। ভোরের দু জোড়া আমতা লোকাল বাতিল করা হয়। বিস্ফোরণের তীব্রতায় ওভার হেড তার ছিঁড়ে যাওয়ায় এই বিপত্তি। পাশাপাশি ২ নম্বর এবং ৬ নম্বর জাতীয় সড়কে কোনা এক্সপ্রেসওয়েতে যানচলাচল যান চলাচল বিপর্যস্ত। মুম্বই ও দিল্লি রোডের সংযোগস্থলে কোনা এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনার জেরে সার দিয়ে দাঁড়িয়ে পড়ে বহু গাড়ি। দীর্ঘক্ষণ পর প্রায় সকাল সাতটা নাগাদ যান চলাচল শুরু হয় কোনা এক্সপ্রেসওয়ে দিয়ে।

.