মাধ্যমিক পরীক্ষার্থীকে গণধর্ষণকাণ্ডে ধৃত ২ মূল অভিযুক্ত

বুধবার সন্ধ্যায় টিউশন সেরে বাড়ি ফিরছিল দশম শ্রেণির ওই ছাত্রীর। ফেরার পথে প্রতিবেশী দুই যুবক জোর  করে তুলে নিয়ে  ধর্ষণ করে, পরে সংজ্ঞাহীন অবস্থায় রাস্তার ধারে ফেলে রেখে যায় তারা। 

Updated By: Jan 5, 2019, 12:41 PM IST
মাধ্যমিক পরীক্ষার্থীকে গণধর্ষণকাণ্ডে ধৃত ২ মূল অভিযুক্ত

নিজস্ব প্রতিবেদন: মাধ্যমিক পরীক্ষার্থীকে গণধর্ষণের ঘটনায় ২ জনকে গ্রেফতার করল পুলিস।  ডেবরা থানার দু'নম্বর ভরতপুর অঞ্চলের বাহাদুরপুর গ্রামের ঘটনা। মূল অভিযুক্ত গুরুচরণ হেমব্রম ও কাঞ্চন মুর্মুকে  শনিবার ভোররাতে গোলগ্রাম থেকে পালিয়ে যাওয়ার সময়  গ্রেফতার করে ডেবরা থানার পুলিশ।

আরও পড়ুন: বালিগঞ্জ পার্ক: স্ত্রী বদল পারিবারিক রেওয়াজ, বউমার বিরুদ্ধেই বিস্ফোরক শ্বশুর

বুধবার সন্ধ্যায় টিউশন সেরে বাড়ি ফিরছিল দশম শ্রেণির ওই ছাত্রীর। ফেরার পথে প্রতিবেশী দুই যুবক জোর  করে তুলে নিয়ে  ধর্ষণ করে, পরে সংজ্ঞাহীন অবস্থায় রাস্তার ধারে ফেলে রেখে যায় তারা।  বাড়ির লোক খোঁজ শুরু করলে বাড়ির অদূরে অচৈতন্য অবস্থায় তরুণীকে পড়ে থাকতে দেখেন। তাকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় ডেবরা সুপার স্পেশ্যালিটি  হাসপাতালে।

 

আরও পড়ুন: বালিগঞ্জ পার্কে অভিজাত ব্যবসায়ী পরিবারে ভাসুরকে দিয়ে স্ত্রীকে ‘ধর্ষণ’ স্বামীর!

  সেখান থেকে তরুণীকে আশঙ্কাজনক অবস্থায় স্থানান্তরিত করা হয়  মেদিনীপুর মেডিক্যা কলেজ  হাসপাতালে। ডেবরা থানায় অভিযোগ দায়ের করেছে ছাত্রীর পরিবার। শুক্রবার সকালে মেদিনীপুর মেডিক্যাল  কলেজে তরুণীর  মেডিক্যাল টেস্ট করানো হয়।

.