Malbazar: হঠাৎ জল বেড়ে যাওয়ায় নদীতে ভেসে গেল দু'টি ট্রাক্টর! তারপর কী হল?

Tractors Drowned: ট্রাক্টরের চাকায় কাদা লেগে ছিল। হয়তো পরিষ্কার করার প্রয়োজন ছিল। কোনও কারণে তাই নদীতে গিয়েছিল ট্রাক্টর দুটি। কিন্তু কে জানত এমন বিপর্যয় অপেক্ষা করছে?

Updated By: Jun 26, 2023, 04:07 PM IST
Malbazar: হঠাৎ জল বেড়ে যাওয়ায় নদীতে ভেসে গেল দু'টি ট্রাক্টর! তারপর কী হল?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ট্রাক্টরের চাকায় কাদা লেগে ছিল। হয়তো পরিষ্কার করার প্রয়োজন ছিল। যে কোনও কারণেই হোক, নদীতে গিয়েছিল ট্রাক্টর দুটি। কিন্তু কে জানত এগুলির জন্য এমন বিপর্যয় অপেক্ষা করছে? 

কী বিপর্যয়? ঘটনাস্থল চেল নদী। চেল নদীর জল হঠাৎ বেড়ে যাওয়ায় সেখানে ডুবে গেল দু'টি ট্রাক্টর। কোনও মতে ট্রাক্টরের চালক লাফিয়ে ডাঙায় উঠে প্রাণে বাঁচেন। সোমবার সকালে মাল ব্লকের ওদলাবাড়ির চেল নদীর ঘটনা।

আরও পড়ুন: WB Panchayat Election 2023: 'পুলিসকে বলেছি, কেউ গুলি চালালেই অ্যাকশন'

জানা গিয়েছে, আজ, সোমবার  ভোরের দিকে বৃষ্টি হচ্ছিল পাহাড় এবং সমতলেও। সেই সময়ে চেল নদীতে কোনও কারণে নেমেছিল ট্রাক্টর দুটি। হঠাৎ করে চেল নদীর জল বেড়ে যাওয়ায় ডুবে যায় দুটি ট্রাক্টর। হঠাৎ করে নদীর জল বেড়ে যাওয়ায় চালক প্রথমে হতভম্ব হয়ে যান, পরে কোনও মতে সাঁতার কেটে প্রাণে বাঁচেন। ট্রলি-সহ দুটি ট্রাক্টরই জলে সম্পূর্ণ ডুবে যায়।

আরও পড়ুন: Bengal Weather Today: রাজ্যজুড়ে বিক্ষিপ্ত বৃষ্টি হলেও থাকবে আর্দ্রতাজনিত অস্বস্তি

এরপর নদীর জল কম হলে ক্রেনের সাহায্যে ট্রাক্টর দুটিকে জল থেকে তোলা হয়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পাহাড়ি এই নদীগুলিতে বর্ষার সময়ে যখন-তখন জল এভাবেই বেড়ে যায়। তাই এই সময়ে কোনও কারণে নদীতে নামলে বা নদীর তীরে গেলেলে সংশ্লিষ্ট সকলেরই সতর্ক থাকা জরুরি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.