WB Panchayat Election 2023: 'পুলিসকে বলেছি, কেউ গুলি চালালেই অ্যাকশন'

'গুলি করে মারাটা যেন অধিকার হয়ে গিয়েছে। গুলি করে মারার অধিকার কারও নেই। পুলিসকে বলেছি, কেউ গুলি চালালেই অ্যাকশন।'

Updated By: Jun 26, 2023, 04:08 PM IST
WB Panchayat Election 2023: 'পুলিসকে বলেছি, কেউ গুলি চালালেই অ্যাকশন'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কোচবিহারের সভা থেকে সুর চড়ালেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। নাম না করে আক্রমণ নিশীথ প্রামাণিককে। একযোগে একহাত নিলেন বিএসএফকেও। মমতা বলেন, 'পঞ্চায়েতে গুলি চলছে, আর উনি আফ্রিকা ঘুরছে।'

মমতা বলেন, 'গুলি করে মারাটা যেন অধিকার হয়ে গিয়েছে। গুলি করে মারার অধিকার কারও নেই। পুলিসকে বলেছি, কেউ গুলি চালালেই অ্যাকশন।' এদিন কোচবিহারের চান্দামারিতে ছিল জনসভা। সেই  চান্দামারির জনসভা থেকেই বিএসএফ-এর উদ্দেশে আক্রমণ শানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। 

এদিন মমতা বন্দ্যোপাধ্য়ায় আরও বলেন, বিএসএফ-এর গুলিতে নিহতদের পাশে আছে তৃণমূল কংগ্রেস। সভা থেকে বিএসএফ-কে নিশানা করেন মমতা। তোপ দাগেন, গায়ের জোরে বিএসএফ-এর সীমানা বাড়িয়েছে। আরও বলেন, ভোটের আগে আপনাদের ভয় দেখাবে বিএসএফ। বিএসএফ ভয় দেখালে অভিযোগ জানাবেন।

এদিন কোচবিহারের সভা থেকেই পঞ্চায়েত নির্বাচনের প্রচার শুরু করে দেন মমতা  বন্দ্যোপাধ্য়ায়। এদিন সভা থেকে মমতা গ্রামের মা-বোনদের কী করতে হবে, সেই পাঠ দেন। মমতা বন্দ্যোপাধ্য়ায় এদিন বলেন,'যেখানে যেখানে গিয়ে ওরা গুন্ডামি করবে, সেখানেই আমি মা - বোনদের বলব, হাতা খুন্তি নিয়ে, খেদিয়ে তাড়িয়ে দাও।' তিনি যুব সমাজকে মা-বোনদের পিছন থেকে মদত দেওয়ার কথা বলেন। 

একইসঙ্গে দুর্নীতির অভিযোগে যখন শাসকদল বিদ্ধ, তখন দুর্নীতি রুখতে দাওয়াই দেন মমতা। বলেন, 'কেউ টাকা চাইলে, ছবি তুলে আমায় পাঠাবেন।' তাঁর স্পষ্ট কথা, কেউ যেন চুরি করতে না পারে। মানুষের পঞ্চায়েত গড়ার ডাক দেন তিনি। বলেন, '৯৯ শতাংশ প্রার্থী বাছাই ঠিক হয়েছে। তবে ১ শতাংশ আছে, যারা চুরিও করবে, আবার টিকিটও চাইবে। এটা আমরা হতে দেব না।'

আরও পড়ুন, Panchayat Election 2023: পঞ্চায়েতে একে অপরের বিরুদ্ধে প্রার্থী! দম্পতির দাম্পত্যেও কি লড়াই?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.