#উৎসব : ৫০০ টাকা চাঁদাও 'কম'! পুজো মেটার পর বাড়ি বয়ে এসে হামলা

পুজো কমিটির তরফে বাড়ি বিক্রি করে চলে যাওয়ার হুমকিও দেওয়া হয়।

Updated By: Oct 17, 2021, 07:00 PM IST
#উৎসব : ৫০০ টাকা চাঁদাও 'কম'! পুজো মেটার পর বাড়ি বয়ে এসে হামলা
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : পুজো শেষ, কিন্তু তারপরেও অব্যাহত চাঁদার জুলুম। মন মত চাঁদা না পেয়ে হামলার অভিযোগ উঠল। হামলার জেরে আক্রান্ত হয়েছেন এক ইলেকট্রিশিয়ান ও তাঁর পরিবার। ঘটনাটি ঘটেছে দক্ষিণ দমদম পুরসভার ৫ নম্বর ওয়ার্ডের দমদম ক্যান্টনমেন্টের গড়ুই এলাকায়। 

অভিযোগ, গড়ুই পশ্চিমপাড়া সার্বজনীন দুর্গোৎসব কমিটির তরফে একটি খালি চাঁদার রসিদ দিয়ে যাওয়া হয় দাস পরিবারকে। এরপর দাস পরিবারের পক্ষ থেকে ৫০০ টাকা চাঁদা দেওয়া হয়। কিন্তু তাতেও সন্তুষ্ট হয়নি ওই পুজো কমিটি। রবিবার, দ্বাদশীর দিন দুপুর বেলা, হঠাৎই পুজো কমিটির একদল যুবক হামলা চালায় দাস পরিবারের বড় ছেলে উৎপলেন্দু দাস ও তাঁর ভাইয়ের ওপর। 

আরও পড়ুন, Balurghat: দশমীতে বাড়ির সামনে দেদার পুড়ছে আতসবাজি! প্রতিবাদ করে 'আক্রান্ত' মহিলা আইনজীবী

আক্রান্তদের আরও অভিযোগ, পুজো কমিটির তরফে বাড়ি বিক্রি করে চলে যাওয়ার হুমকিও দেওয়া হয়। গোটা ঘটনাটি মোবাইলে ক্যামেরাবন্দি করেছে দাস পরিবার। এই ঘটনায় দমদম থানায় অভিযোগ জানাতে গেলে সাধারণ ডায়েরি নিয়ে ছেড়ে দেওয়া হয় বলেও অভিযোগ করেছেন তাঁরা। সবমিলিয়ে বর্তমানে আতঙ্কের মধ্যে রয়েছে রয়েছে দাস পরিবার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.