জলপাইগুড়ি এলআইসি কর্মী খুন কাণ্ডে এবার নয়া মোড়

জলপাইগুড়ি LIC কর্মী খুন কাণ্ডে নয়া মোড়। এবার জ্যাঠা, কাকা সহ পরিবারের সদস্যদের বিরুদ্ধেই কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করলেন মৃত উত্তম মহান্তের মেয়ে শ্বেতা মহান্ত। তাঁর আইনজীবীর দাবি, শ্বেতাকে না জানিয়ে তাঁর বাবার দেহ দাহ করা হয়। যদি অপঘাতে মৃত্যুই হয়ে থাকে, তাহলে শ্রাদ্ধানুষ্ঠান তিন দিনের মাথায় করার কথা। কিন্তু কেন এক্ষেত্রে তা এগারো দিনের মাথায় করা হচ্ছে? শ্বেতার প্রশ্ন, তবে কি এটি অপঘাতে মৃত্যু নয়? খুনের কথা বলা হচ্ছে, অথচ এর পিছনে লুকিয়ে অন্য রহস্য? যদিও এনিয়ে উত্তম মহান্তির দাদার দাবি, পুলিসের সঙ্গে কথা বলেই তাঁরা দেহটি দাহ করেন। এবং শ্রাদ্ধানুষ্ঠানের কাজও বৈরাগী মতে চার দিনের মাথায় করে ফেলা হয়েছে ।

Updated By: Jul 8, 2017, 08:59 AM IST
জলপাইগুড়ি এলআইসি কর্মী খুন কাণ্ডে এবার নয়া মোড়

ওয়েব ডেস্ক: জলপাইগুড়ি LIC কর্মী খুন কাণ্ডে নয়া মোড়। এবার জ্যাঠা, কাকা সহ পরিবারের সদস্যদের বিরুদ্ধেই কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করলেন মৃত উত্তম মহান্তের মেয়ে শ্বেতা মহান্ত। তাঁর আইনজীবীর দাবি, শ্বেতাকে না জানিয়ে তাঁর বাবার দেহ দাহ করা হয়। যদি অপঘাতে মৃত্যুই হয়ে থাকে, তাহলে শ্রাদ্ধানুষ্ঠান তিন দিনের মাথায় করার কথা। কিন্তু কেন এক্ষেত্রে তা এগারো দিনের মাথায় করা হচ্ছে? শ্বেতার প্রশ্ন, তবে কি এটি অপঘাতে মৃত্যু নয়? খুনের কথা বলা হচ্ছে, অথচ এর পিছনে লুকিয়ে অন্য রহস্য? যদিও এনিয়ে উত্তম মহান্তির দাদার দাবি, পুলিসের সঙ্গে কথা বলেই তাঁরা দেহটি দাহ করেন। এবং শ্রাদ্ধানুষ্ঠানের কাজও বৈরাগী মতে চার দিনের মাথায় করে ফেলা হয়েছে ।

আরও পড়ুন আসানসোলের কারখানায় দুর্ঘটনায় শ্রমিক মৃত্যু

এই নিয়ম অনুযায়ী পারলৌকিক ক্রিয়ার পর এগারো দিনের মাথায় আরেকটি আচারঅনুষ্ঠান রয়েছে, যা নয়ই জুলাই করা হবে। শ্বেতার অভিযোগ ভিত্তিহীন। এলআইসির ডিও উত্তম মহান্তের মৃত্যুরহস্যে তাঁর স্ত্রী লিপিকা মহান্তের দিকেই খুনের ষড়যন্ত্রের অভিযোগ উঠেছে। ছায়া রয়েছে মনুয়াকাণ্ডের। অভিযোগ, লিপিকা মহান্তর প্ররোচনায় অনির্বাণ রায় নামে এক ব্যক্তি উত্তমকে  বিষ খাইয়ে খুন করেছে। বছর আড়াই আগে  মেয়ে শ্বেতাকে নিয়ে অনির্বাণের সাথেই বাড়ি ছাড়ে লিপিকা। পরে ফিরে এলেও সম্পর্কে কখনই দাঁড়ি পড়েনি বলে অভিযোগ।

আরও পড়ুন  জমি বিবাদের জের, ভাইপোর হাতে খুন কাকা

.