WB Assembly Election 2021: Singur-এর মাটিতে একতরফাই খেলব, মনোনয়ন জমা দিয়ে হুঙ্কার Becharam-এর

মহকুমা শাসকের দফতরে মনোনয়ন জমা দেওয়ার পর বেচারামকে ঘিরে তাঁর অনুগামীরা খেলা হবে, খেলা হবে স্লোগান তোলেন।

Updated By: Mar 16, 2021, 09:10 PM IST
WB Assembly Election 2021: Singur-এর মাটিতে একতরফাই খেলব, মনোনয়ন জমা দিয়ে হুঙ্কার Becharam-এর

নিজস্ব প্রতিবেদন: সিঙ্গুরে তাঁর বিরুদ্ধে তাঁর এক সময়ের সহযোদ্ধা রবীন্দ্রনাথ ভট্টাচার্যকে দাঁড় করিয়ে দিয়েছে বিজেপি। কিন্তু সিঙ্গুরে এবার তৃণমূল কংগ্রেস প্রার্থী বেচরাম মান্নার দাবি, এবার ভোটে একতরফা খেলা হবে।  বিপুল ভোটে জয়ী হবে তৃণমূল কংগ্রেস।

আরও পড়ুন-মানবাজারে Abhishek-এর সভার অদূরেই BJP-র প্রচার রথে ভাঙচুর 

মঙ্গলবার দলীয় সমর্থকদের সঙ্গে নিয়ে চন্দননগর মহকুমা শাসকের দফতরে মনোনয়ন পত্র জমা দেন বেচারাম মান্না(Becharam Manna)। তাঁর সঙ্গে ছিলেন হরিপাল বিধানসভা আসনের প্রার্থী করবী মান্নাও। সেখানেই তিনি হুঙ্কার দেন, সিঙ্গুরের(Singur) মাঠে এবার একতরফাই খেলব। জিতবও বিপুল ভোটে।

বিজেপির প্রার্থী তালিকায় এবার যেসব তৃণমূলত্যাগী নেতারা রেয়েছেন তাদের মধ্যে অন্যতম সিঙ্গুরের মাস্টারমশাই রবীন্দ্রনাথ ভট্টাচার্য। ভোটের অনেক আগে থেকেই তাঁর সঙ্গে দলের দূরত্ব তৈরি হচ্ছিল। এমনকি দলের নীচুস্তরের পদ নিয়েও বেচারাম মান্নার সঙ্গে তাঁর একটা সংঘাত ছিল। সেই সংঘাত শেষপর্যন্ত গড়ল দলত্যাগে। এই সুযোগ নিয়ে তাঁকেই এবার সিঙ্গুরে প্রার্থী করেছে বিজেপি।

আরও পড়ুন-রায়দিঘির ক্ষোভ হেস্টিংস ও জেলা সদর দফতরে; প্রার্থী করা যাবে না তৃণমূলত্যাগী শান্তনুকে

মহকুমা শাসকের দফতরে মনোনয়ন জমা দেওয়ার পর বেচারামকে ঘিরে তাঁর অনুগামীরা খেলা হবে, খেলা হবে স্লোগান তোলেন। তবে এনিয়ে রবীন্দ্রনাথ ভট্টাচার্য সম্পর্কে কোনও মন্তব্য করতে চাননি বেচারাম। অন্যদিকে, হরিপালের তৃণমূল প্রার্থী ও বেচারাম মান্নার স্ত্রী করবী মান্না বলেন, দল ভালো বুঝেছে তাই আমাদের দুজনকে প্রার্থী করেছে। এই কেন্দ্রে জেতার ব্যাপারে আমরা একশো শতাংশ আশাবাদী।

.