Kirti Azad: 'শূন্য রানে আউট করে বাড়ি পাঠাব', দিলীপকে পালটা চ্যালেঞ্জ কীর্তির!

বর্ধমান দুর্গাপুরের তৃণমূল নেতৃত্বরা ইতিমধ্যেই ৯৯ শতাংশ ম্যাচ জিতে গিয়েছে। এক পার্সেন্ট তো সময়ের অপেক্ষা। 

Updated By: Mar 25, 2024, 05:26 PM IST
Kirti Azad: 'শূন্য রানে আউট করে বাড়ি পাঠাব', দিলীপকে পালটা চ্যালেঞ্জ কীর্তির!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'উনি ২ বারের, আমি কিন্তু ৩ বারের সাংসদ। শূন্য রানে আউট করে বাড়ি পাঠাব।' রঙের উৎসবে সামিল হয়ে দিলীপ ঘোষকে আক্রমণে তৃণমূল প্রার্থী কীর্তি আজাদের।

সোমবার পশ্চিম বর্ধমান জেলার দুর্গাপুরের চতুরঙ্গ মাঠে বসন্ত উৎসবে পাণ্ডবেশ্বরের বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তীর সঙ্গে সামিল হন বর্ধমান দুর্গাপুরের তৃণমূলের প্রার্থী কীর্তি আজাদ। উপস্থিত ছিলেন পূর্ব প্রশাসক অনিন্দিতা মুখোপাধ্যায় সহ জেলা তৃণমূলের নেতৃত্বরাও। মহিলাদের সাথে রং খেলা এবং নাচেও সামিল হন তিনি। তারপরেই বর্ধমান দুর্গাপুরের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষকে কটাক্ষের সুরে বলেন, উনি তো দুবারের সাংসদ আর আমি তিনবারের। উনাকে শূন্য রানে আউট করে বাড়ি পাঠাব।

বিজেপি প্রার্থী নাম ঘোষণার পরেই কীর্তি আজাদকে বহিরাগত বলে কটাক্ষ করেছিলেন দিলীপ ঘোষ। সেই প্রসঙ্গে বর্ধমান দুর্গাপুরের তৃণমূল প্রার্থী কীর্তি আজাদ বলেন, গুজরাট থেকে বেনারসে দাঁড়িয়েছিলেন। তারপর তিনি হয়েছিলেন প্রধানমন্ত্রী। তিনিও তো ভারতবর্ষের হয়ে বিশ্বকাপ খেলেছেন। তিনি মুখ্যমন্ত্রীর হয়ে প্রতিনিধিত্ব করতে এসেছেন। বর্ধমান দুর্গাপুরের তৃণমূল নেতৃত্বরা ইতিমধ্যেই ৯৯ শতাংশ ম্যাচ জিতে গিয়েছে। এক পার্সেন্ট তো সময়ের অপেক্ষা। লোকসভা নির্বাচনে তিনি-ই জয়লাভ করবেন, এমনটাই আশাবাদী কীর্তি আজাদ।

আরও পড়ুন, Dilip Ghosh: আমি বোলার দেখি না, বল দেখি : দিলীপ ঘোষ

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.