WB Panchayat Election 2023: ভোটমুখী ভাতারে বাম ও কংগ্রেসের বিরুদ্ধে হুমকি পোস্টার

পোস্টারে লেখা রয়েছে, "সিপিএম খুব বেড়েছে, রাজু চুপ থাক না হলে তোর ছবি হবে"। দ্বিতীয় পোস্টারে লেখা "শিকরত্তরের নতুন কংগ্রেস গুলো সব বাড়ি ছাড়া হবে"।  

Updated By: Jun 26, 2023, 05:18 PM IST
WB Panchayat Election 2023: ভোটমুখী ভাতারে বাম ও কংগ্রেসের বিরুদ্ধে হুমকি পোস্টার

অরূপ লাহা: পঞ্চায়েত নির্বাচনের আগে পূর্ব বর্ধমানে অশান্তি লেগেই আছে। এবার  বাম ও কংগ্রেসের বিরুদ্ধে হুমকির পোস্টার পড়ল পূর্ব বর্ধমানের ভাতারে। অভিযোগ শাসকদল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। ভাতাড়ের বলগোনায়  সিপিআইএম প্রার্থীর স্বামীকে হুমকির পাশাপাশি কংগ্রেসে যোগদানকারী কর্মী-সমর্থকদের বিরুদ্ধে হুমকির পোস্টার পড়ে। 

সোমবার সকালে স্থানীয় বাসিন্দারা দেখেন, বলগোনা গ্রাম পঞ্চায়েতের হরিপুর ৭১ নম্বর বুথের বাম-কংগ্রেস জোটের প্রার্থী টুকটুকি খাতুনের স্বামীকে মারধর করা হবে বলে পোস্টারে লেখা আছে । একই সঙ্গে শিকরত্তর গ্রামে তৃণমূল থেকে সদ্য  কংগ্রেসে যোগদানকারী  সমর্থকদের হুমকি দিয়ে পোষ্টার পড়েছে এলাকায়।  এই পোষ্টার ঘিরে  চাঞ্চল্য ছড়িয়েছে ভাতাড় ব্লক জুড়ে। বলগোনা এলাকায় পড়া  পোস্টারে লেখা রয়েছে, "সিপিএম খুব বেড়েছে, রাজু চুপ থাক না হলে তোর ছবি হবে"। দ্বিতীয় পোস্টারে লেখা "শিকরত্তরের নতুন কংগ্রেস গুলো সব বাড়ি ছাড়া হবে"।  

কয়েকদিন আগে বলগোনা গ্রাম পঞ্চায়েতের প্রধান শেখ আমজাদ সহ তৃণমূল কংগ্রেসের কর্মীরা কংগ্রেসে যোগদান করেন । তারপরেই ভাতারের বলগোনা অঞ্চলে বিরোধী শক্তি যথেষ্ট  বৃদ্ধি পায়। ভাতার পঞ্চায়েত সমিতির ১০ নম্বর  আসনের বাম কংগ্রেসের জোট প্রার্থী সেখ আমজাদ বলেন,  কংগ্রেস ঘর ছাড়া হবে না । বাম কংগ্রেসের জোট আগামী দিন পঞ্চায়েত গঠন করবে । শাসকদল ভয় পেয়ে গেছে । তাই এই ধরনের শিশুসুলভ আচরণ করে মানুষের মধ্যে বিভ্রান্ত সৃষ্টি করার চেষ্টা করছে । 

এতে সাধারণ মানুষ শাসক দলের প্রতি ক্ষিপ্ত হয়ে জোটেদের প্রার্থীকে ভোট দেবেন ।  হরিপুর ৭১ নম্বর বুথের বাম কংগ্রেস জোটের প্রার্থী টুকটুকি খাতুন বলেন, এইসব পোস্টারে আমাদের দমাতে পারবেনা । গতকাল আমরা এলাকায় প্রচারে বেরিয়েছিলাম, সাধারণ মানুষ আমাদের পাশে থাকার আশ্বাস দিয়েছে । এই বার্তা শুনেই দুষ্কৃতীরা রাতের অন্ধকারে এই কাণ্ড ঘটিয়েছে। 

আরও পড়ুন, Malbazar: হঠাৎ জল বেড়ে যাওয়ায় নদীতে ভেসে গেল দু'টি ট্রাক্টর! তারপর কী হল?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.