‘বাংলাদেশ থেকে দুষ্কৃতী এনে হামলা চালিয়েছে বিজেপি’, বিস্ফোরক জ্যোতিপ্রিয়

বাগদার আমডোবা গ্রামে মাঝরাতে বুথে ঢুকে ছাপ্পা ভোটের অভিযোগ ওঠে। তবে রুখে দাঁড়ান গ্রামবাসীরাই। অভিযোগ, বাধা পাওয়ায় বোমা ছুড়তে ছুড়তে পালিয়ে যাওয়ার চেষ্টা করে দুষ্কৃতীরা। কিন্তু দুষ্কৃতীদের তাড়া করে বুথের অদূরেই তাদের ধরে গণপিটুনি দেয় গ্রামবাসীরা।

Updated By: May 14, 2018, 12:03 PM IST
‘বাংলাদেশ থেকে দুষ্কৃতী এনে হামলা চালিয়েছে বিজেপি’, বিস্ফোরক জ্যোতিপ্রিয়

নিজস্ব প্রতিবেদন: ‘‘ভোটে বাংলাদেশ থেকে দুষ্কৃতী এনে হামলা চালাচ্ছে বিজেপি’’, রাজ্যজুড়ে ভোট গ্রহণ প্রক্রিয়া চলাকালীন বিস্ফোরক অভিযোগ করলেন খাদ্যমন্ত্রী তথা তৃণমূল নেতা জ্যোতিপ্রিয় মল্লিক। 

আরও পড়ুন: LIVE : বাংলাদেশ থেকে লোক এনে ভোট লুটের চেষ্টা বিজেপির, অভিযোগ জ্যোতিপ্রিয়'র

বাগদার আমডোবা গ্রামে মাঝরাতে বুথে ঢুকে ছাপ্পা ভোটের অভিযোগ ওঠে। তবে রুখে দাঁড়ান গ্রামবাসীরাই। অভিযোগ, বাধা পাওয়ায় বোমা ছুড়তে ছুড়তে পালিয়ে যাওয়ার চেষ্টা করে দুষ্কৃতীরা। কিন্তু দুষ্কৃতীদের তাড়া করে বুথের অদূরেই তাদের ধরে গণপিটুনি দেয় গ্রামবাসীরা। এরপর ৯ জনকে পুলিসের হাতে তুলে দেওয়া হয়। এই ঘটনাকে ঘিরে বাগদায় বেশ কিছু এলাকায় চাপা উত্তেজনা তৈরি হয়েছে এবং ৫টি বুথে ভোটগ্রহণ বন্ধ বলে সূত্রের খবর।
 আরও পড়ুন:  বুথের মধ্যে বিজেপি এজেন্টকে চড় মন্ত্রী রবীন্দ্রনাথের
ঘটনার তীব্র নিন্দা করেন খাদ্যমন্ত্রী তথা উত্তর ২৪ পরগনার তৃণমূল জেলা সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক। তিনি বলেন, "বাংলাদেশ থেকে শ'খানেক লোক এসে বুথ দখল করার চেষ্টা করেছে। ওরা বিজেপি ও সিপিএমের লোক। ওরাই গ্রামবাসীদের বোমা মেরেছে। আহত তৃণমূলের আট কর্মী।’’ তাঁর আরও অভিযোগ, ‘‘ বাগদায় অশান্তি ছড়ানোয় মূলে সিপিএম-বিজেপির নির্দল প্রার্থী গণেশ ঘোষ ও কার্তিক ঘোষরা। এরা কুখ্যাত দুষ্কৃতী। বাংলাদেশ থেকে লোক এনে বুথ দখলের চেষ্টা করছে বিজেপি। এলাকাবাসী নজরদারি করায় ধরা পড়েছে।"

.