জলে ব্যালট, জ্যাংড়ায় বেপরোয়া বোমাবাজি-গুলি

ভোটগ্রহণ প্রক্রিয়া চলাকালীনই জ্যাংরার হাতিয়াড়া ২ নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকায় উত্তেজনা ছড়ায়। অভিযোগ, ২২৬ নম্বর বুথের অদূরে আচমকা দু'পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। পুলিস এলাকায় পৌঁছানোর আগেই শুরু হয় বোমাবাজি।

Updated By: May 14, 2018, 01:20 PM IST
জলে ব্যালট, জ্যাংড়ায় বেপরোয়া বোমাবাজি-গুলি

নিজস্ব প্রতিবেদন: কলকাতার উপকন্ঠে মুড়িমুড়কির মতো বোমাবাজি। সোমবার পঞ্চায়েত ভোটের দিন জ্যাংরায় প্রকাশ্য রাস্তায় তুমুল বোমাবাজির সঙ্গে চলল গুলি, ছিঁড়ে-পুড়িয়ে জলে ফেলে দেওয়া হল ব্যালট। পাশাপাশি, পুলিসকে লক্ষ্য করেও চলে ইটবৃষ্টি। এই ঘটনায় আতঙ্কে বুথ ছাড়লেন বুথ কর্মীরা।  বন্ধ হয়ে গেল ভোটগ্রহণ প্রক্রিয়া। পরে পুলিসি হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। যদিও পুলিসের বিরুদ্ধে ঘটনাস্থলে দেরিতে আসার অভিযোগ উঠছে।

ভোটগ্রহণ প্রক্রিয়া চলাকালীনই জ্যাংরার হাতিয়াড়া ২ নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকায় উত্তেজনা ছড়ায়। অভিযোগ, ২২৬ নম্বর বুথ নবীনচন্দ্র প্রাথমিক বিদ্যালয়ের অদূরে আচমকা দু'পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। পুলিস এলাকায় পৌঁছানোর আগেই শুরু হয় বোমাবাজি। রাস্তার দু'প্রান্ত থেকে দুই গোষ্ঠীর মধ্যে চলতে থাকে বেপরোয়া বোমাবাজি। 

 

স্থানীয়দের অভিযোগ, পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠার দীর্ঘক্ষণ পর এলাকায় পৌঁছয় পুলিস বাহিনী। দুষ্কৃতীরা পুলিসকে লক্ষ্য করেও ইট ছোড়ে বলে অভিযোগ। কিন্তু কেন পুলিস এত দেরিতে ঘটনাস্থলে আসে, তা নিয়েই ক্ষুব্ধ স্থানীয়রা। তাছাড়াও ভোটকর্মীদের অভিযোগ, প্রথমে নিরাপত্তায় এই বুথে পর্যাপ্ত পুলিস ছিল না। 

 

 

.