বঁটি হাতে বুথ পাহারায় গ্রামের 'রণংদেহী' নারীশক্তি, দেখুন ভিডিও

সোমবার এই বুথে ছাপ্পা ভোট দেওয়ার অভিযোগ উঠেছিল।

Updated: May 16, 2018, 12:52 PM IST
বঁটি হাতে বুথ পাহারায় গ্রামের 'রণংদেহী' নারীশক্তি, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : কোনও মূল্যেই বুথ দখল করতে দেওয়া যাবে না। দুষ্কৃতীদের ভোট লুঠের চেষ্টা আটকাতেই হবে। আর তাই এবার বুথ পাহারায় মাঠে নামলেন গ্রামের মহিলারাই। বঁটি, কাস্তে হাতে বুথ পাহারা দিতে দেখা গেল গ্রামের মহিলাদের। এ ছবি পূর্ব মেদিনীপুরের কোলাঘাটের।

কোলাঘাট দক্ষিণ সাগরবাড় গ্রামপঞ্চায়েতের বরদানকার প্রাথমিক বিদ্যালয়ের ২টি বুথে মঙ্গলবার রাত থেকেই কড়া প্রহরা দিতে দেখা যায় গ্রামবাসীদের। ভোটকর্মীরা বুথে ঢোকার পর থেকে তাঁদের ঘিরে রাখেন তাঁরা। এদিন সকাল হতেই বুথ নিরাপত্তার দায়িত্বে একেবারে সামনের সারিতে এগিয়ে আসতে দেখা যায় গ্রামের নারীশক্তিকে।

আরও পড়ুন, রং না দেখে পাল্টা চোখ রাঙানি, দেখুন ওসির 'দাবাং' রূপ!

এলাকার মহিলারা জানান, দুষ্কৃতীরা আজ বুথ দখল করতে এলেই ঝাঁপিয়ে পড়বেন তাঁরা। কোনওভাবেই ভোট লুঠের চেষ্টা রেয়াত করা হবে না। উল্লেখ্য, সোমবার এই বুথেই ছাপ্পা ভোট দেওয়ার অভিযোগ উঠেছিল। তারপর গ্রামবাসীরা ব্যালট বাক্স পুকুরে ফেলে ভোট বন্ধ করে দিয়েছিলেন। সেই কারণেই এই বুথে পুনর্নির্বাচনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বুধবার পূর্ব মেদিনীপুরের মোট ২৩টি বুথে পুনর্নির্বাচন হচ্ছে।

আরও পড়ুন, রাজ্যের ৫৬৮ বুথে আজ পুনর্নির্বাচন, অশান্তি এড়াতে তত্পর কমিশন

প্রসঙ্গত, জেলা নির্বাচন পর্যবেক্ষকদের রিপোর্টের ভিত্তিতে এবং মঙ্গলবার রাতে সেগুলি স্ক্রুটিনির পর রাজ্যের ১৯ জেলার ৫৬৮টি বুথে পুনর্নির্বাচনের সিদ্ধান্ত ঘোষণা করে নির্বাচন কমিশন। এদিন সকাল ৭টা থেকে শুরু হয় ভোটগ্রহণ। পুনর্নির্বাচন ঘিরে কড়া নিরাপত্তার ব্যবস্থা করেছে কমিশন। প্রতিটি বুথে নিরাপত্তার দায়িত্বে থাকছেন ১জন করে এএসআই ও ১জন করে সশস্ত্র নিরাপত্তারক্ষী। দেখুন কীভাবে বুথ আগলাচ্ছে গ্রামের নারীশক্তি-

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close