WB Panchayat Election 2023: রেজাল্ট কেড়ে গলা ধাক্কা জয়ী সিপিআইএম প্রার্থীকে!

ওদিকে, হেরে যাচ্ছে দেখে গণনাকেন্দ্র থেকে দু'বাণ্ডিল ব্যালট পেপার ছিনিয়ে নিয়ে পালাতে গিয়ে কেন্দ্রীয় বাহিনীর হাতে ধরা পড়লেন তৃণমূল কংগ্রেসের  প্রার্থী। 

Updated By: Jul 11, 2023, 02:38 PM IST
WB Panchayat Election 2023: রেজাল্ট কেড়ে গলা ধাক্কা জয়ী সিপিআইএম প্রার্থীকে!

অরূপ লাহা: জয়ী সিপিআইএম প্রার্থীকে গলা ধাক্কা। জয়ী সিপিআইএম প্রার্থীর রেজাল্ট কেড়ে নিয়ে তাঁকে গলা ধাক্কা দেওয়ার অভিযোগ উঠল পূর্ব বর্ধমানের মেমারিতে। মেমারির ১ নম্বর ব্লকের দেবীপুর গ্রাম পঞ্চায়েতের ঘটনা। 

মেমারির ১ নম্বর ব্লকের দেবীপুর গ্রাম পঞ্চায়েতের ৮০ নম্বর বুথে সিপিএমের প্রার্থী হয়ে ভোটে লড়েন সনকা ক্ষেত্রপাল। তাঁর দাবি, তিনি গণনায় ৫৩ ভোটে জয়ী হন। ওই বুথে পরাজিত হন তৃণমূল কংগ্রেসের প্রার্থী। কিন্তু তাঁর অভিযোগ, জেতার পর তৃণমূল কংগ্রেসের কয়েকজন মহিলা ও পুরুষ তাঁর হাত থেকে রেজাল্ট কেড়ে নেয়। তাঁকে ঘাড় থাক্কা দিয়ে বের করে দেওয়া হয়। 

এমনকি সনকা ক্ষেত্রপালের আরও অভিযোগ, তিনি বাধা দিলে বলা হয় তাঁকে ছাদ থেকে ফেলে দেওয়া হবে। পুলিস থাকলেও সাহায্য করেনি বলে সনকা ক্ষেত্রপালের অভিযোগ। তবে অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস। রাজ্য তৃণমূল কংগ্রেসের মুখপাত্র প্রসেনজিৎ দাস বলেন, মিথ্যা অভিযোগ। হেরে গিয়ে আজেবাজে কথা বলছে সিপিএম।

ওদিকে, হেরে যাচ্ছে দেখে গণনাকেন্দ্র থেকে দু'বাণ্ডিল ব্যালট পেপার ছিনিয়ে নিয়ে পালাতে গিয়ে কেন্দ্রীয় বাহিনীর হাতে ধরা পড়লেন তৃণমূল কংগ্রেসের  প্রার্থী। তাঁর নাম রূপসোনা মল্লিক। তিনি পূর্ব বর্ধমানের জামালপুর ব্লকের পাঁচরা গ্রাম পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেসের প্রার্থী। তল্লাশিতে তাঁর কাছ থেকে দু'বাণ্ডিল ব্যালট পেপার মেলে। এরপরই তাঁকে পুলিসের হাতে তুলে দেওয়া হয়। ওই তৃণমূল প্রার্থীকে আটক করে জামালপুর থানায় নিয়ে যাওয়া হয়েছে।

আরও পড়ুন, WB Panchayat Election 2023: ফ্যাক্টর কেষ্টর অনুপস্থিতি? বীরভূমের বিজেপির বাড়বাড়ন্তে উঠছে প্রশ্ন!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.